স্ত্রীর পর নওয়াজ উদ্দিনের বিরুদ্ধে পরিচারিকার অভিযোগ  

সংগৃহীত ছবি

স্ত্রীর পর নওয়াজ উদ্দিনের বিরুদ্ধে পরিচারিকার অভিযোগ  

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকি। ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড়ের সম্মুখীন হচ্ছেন এই অভিনেতা। কিছুদিন আগেই তার বিরুদ্ধে খাবার, শৌচাগার ব্যবহার না করতে দেওয়াসহ নানা অভিযোগ তুলেছিলেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকি। এ নিয়ে মামলা গড়ায় আদালতে।

আলিয়া সিদ্দিকির আইনজীবী জানান, স্ত্রী আলিয়াকে পুলিশি গ্রেপ্তারর হুমকিও দেওয়া হয়েছে। তবে এবার এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ তুললেন তার পরিচারিকা।

আলিয়া ও তাঁর দুই সন্তান ভারতে চলে আসার পরে দুবাইয়ে আটকে রয়েছেন নওয়াজের দুবাইয়ের পরিচারিকা। নেই টাকাপয়সা, নেই কোনো খাবারও।

ভিডিও করে নিজের করুণ অবস্থার কথা জানালেন পরিচারিকা।

দুবাইয়ে পরিচারিকাকে আটকে রেখেছেন তিনি, নওয়াজের বিরুদ্ধে এই মর্মে অভিযোগ করে টুইট করেন আলিয়া সিদ্দিকির আইনজীবী রিজওয়ান। সেই টুইটেই তিনি শেয়ার করেন পরিচারিকার ভিডিও।

পরিচারিকার অভিযোগ, তাঁকে ভুল তথ্য দিয়ে কাজে নেওয়া হয়েছিল। তিনি জানান, এক অজানা সংস্থার সেল্‌স ম্যানেজারের পদের জন্য তাঁকে কাজে নিয়েছিলেন বলিউড অভিনেতা। তারপর তাঁকে আলিয়ার দুই সন্তানের দেখাশোনার কাজে লাগানো হয়। দুবাইয়ে লেখাপড়া করত নওয়াজ ও আলিয়ার দুই সন্তান। তাদের দেখাশোনার কাজ করতেন ওই পরিচারিকা।

তাঁর দাবি, ভিসার মূল্য দেওয়ার অজুহাতে তাঁকে কখনও বেতন পর্যন্ত দেননি অভিনেতা। সঙ্গে তাঁর অভিযোগ, দুবাইয়ে কোনো টাকাপয়সা ও খাবার ছাড়াই তাঁকে ফেলে রেখে চলে গেছেন অভিনেতা।

পরিচারিকার এই ভিডিও টুইটারে শেয়ার করেন নওয়াজের স্ত্রী আলিয়ার আইনজীবী। পরিচারিকাকে বিদেশ থেকে ভারতে ফিরিয়ে আনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবেদন জানান রিজওয়ান। পাশাপাশি, পরিচারিকাকে তাঁর প্রাপ্য বেতন দেওয়ারও আর্জি জানান তিনি।

news24bd.tv/রিমু