মেঘালয়ে জনসভার অনুমতি পেলেন না মোদী
মেঘালয়ে জনসভার অনুমতি পেলেন না মোদী

সংগৃহীত ছবি

মেঘালয়ে জনসভার অনুমতি পেলেন না মোদী

অনলাইন ডেস্ক

প্রশাসনের বাধায় মেঘালয়ে জনসভার অনুমতি পেলেন না ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এ নিয়ে ক্ষোভে ফুঁসছে ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টি বিজেপি।

এই সময়ের খবরে বলা হয়, মোদীর নির্বাচনী প্রচারে মেঘালয় প্রশাসনের বাধার অভিযোগ তুলেছে বিজেপি। ২৪ ফেব্রুয়ারি দক্ষিণ তুরা জেলায় পিএ সাংমা স্টেডিয়ামে মোদীর জনসভা হওয়ার কথা।

কিন্তু সেই জনসমাবেশ আয়োজনের অনুমতি খারিজ করে দেওয়া হয়েছে। যা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে দলটি।

মেঘালয়ে আগামী ২৭ ফেব্রুয়ারি বিধানসভা নির্বাচন। পালা করে মেঘালয় যাচ্ছেন বিজেপির শীর্ষনেতারা।

তেমনই আগামী ২৪ ফেব্রুয়ারি শিলং ও তুরায় প্রচারে যাওয়ার কথা মোদির। কিন্তু মেঘালয়ের ক্রীড়াদপ্তরের পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, পিএ সাংমা স্টেডিয়ামে কোনো জনসভার আয়োজন করা যাবে না।

রাজ্যের ক্রীড়া সংশ্লিষ্ট ও স্টেডিয়াম কর্তৃপক্ষের দাবি, ওই স্টেডিয়ামে নির্মাণকাজ চলছে। অনেক নির্মাণ সামগ্রীও সেখানে রাখা আছে, যা প্রধানমন্ত্রীর নিরাপত্তার ক্ষেত্রে উদ্বেগের কারণ হতে পারে। তা ছাড়া মোদির সভায় বিপুল ভিড়ের সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে সাধারণ মানুষের সুরক্ষার কথা ভেবেই সেখানে সভা আয়োজনের অনুমতি দেওয়া সম্ভব নয়।

তবে ক্রীড়াদপ্তরের পক্ষ থেকে পিএ সাংমার পরিবর্তে আলোটগ্রে ক্রিকেট স্টেডিয়ামে সভা আয়োজনের প্রস্তাব দেয়া হয়েছে। যদিও সেখানে আদৌ জনসভা হবে কি না, তা এখনো নিশ্চিত নয়। যদিও বিজেপির জাতীয় সম্পাদক ঋতুরাজ সিনহা স্পষ্ট বলে দেন, ভেন্যু চূড়ান্ত না হলেও নির্ধারিত দিনেই মোদির জনসভা হবে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক