হ্যাজেলউডের পর ওয়ার্নারের ঠিকানাও সিডনি

সংগৃহীত ছবি

হ্যাজেলউডের পর ওয়ার্নারের ঠিকানাও সিডনি

অনলাইন ডেস্ক

বোর্ডার-গাভাস্কার ট্রফি খেলতে অস্ট্রেলিয়া দলের সঙ্গে ভারত এসেছিলেন বটে, তবে এখন পর্যন্ত অনুষ্ঠিত হওয়া দুই টেস্টের একটিতেও খেলা হয়নি পেসার জস হ্যাজেলউডের। উল্টো চোট থেকে সেরে না ওঠায় তাকে সিরিজের শেষ দুই টেস্টের স্কোয়াড থেকে বাদ দেয় সফরকারী দল। পুনর্বাসনের জন্য ঠিকানা করে দেয় সিডনিকে।

এবার একই পথে হাঁটতে হচ্ছে ওপেনার ডেভিড ওয়ার্নারকে।

দিল্লিতে সিরিজের দ্বিতীয় টেস্টে কনুইয়ে চোট পান ওয়ার্নার। সেই টেস্টে মোহাম্মদ সিরাজের একটি বাউন্সার তার হেলমেটে এসে লাগায় কনকাশন বদলি নিতে হয় তাকে। মাথায় কোনো সমস্যা না হলেও, সোমবার রাতে পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যায়, ওয়ার্নারের কনুইয়ে চিড় ধরেছে। তাই সপরিবারে অস্ট্রেলিয়ায় ফিরে যাচ্ছেন তিনি।

আজ মঙ্গলবার ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, আপাতত সিডনিতে গিয়ে পুনর্বাসন চালাবেন ওয়ার্নার। সেরে উঠে ফের ভারতে আসবেন, যোগ দেবেন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দলে।

ওয়ার্নার ছিটকে গেলেও তার জায়গায় নতুন কাউকে স্কোয়াডে যুক্ত করছে না অস্ট্রেলিয়া। ট্রাভিস হেড নেবেন তার জায়গা। আগের দিন চোটে ছিটকে যাওয়া হ্যাজেলউডের জায়গায়ও দেশ থেকে কেউ আর নতুন করে এসে যোগ দিচ্ছেন না। এদিকে পরিবারের ঘনিষ্ঠ স্বজন অসুস্থ হওয়ায় অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন অধিনায়ক প্যাট কামিন্স। ১ মার্চের আগে ভারতের পৌঁছার কথা রয়েছে তার।

news24bd.tv/সাব্বির