চালকের খপ্পরে কী হারালেন উরফি?

উরফি জাভেদ

চালকের খপ্পরে কী হারালেন উরফি?

অনলাইন ডেস্ক

অভিনেত্রী উরফি জাভেদ এখন সকলের কাছেই পরিচিত মুখ। বিশেষ করে তার ফ্যাশন ও পোশাক নিয়ে অনেক কথাই চলে সারাক্ষণ। তার ফ্যাশন আলোচনার বিষয়বস্তু। সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্ভট পোশাকের কারণে বরাবরই লাইমলাইটে তিনি।

স্বল্প পোশাকে বিতর্কের ঝড় তুললেও উরফির অনুরাগী সংখ্যা কম নয়। তাঁকে যেমন নিন্দায় ভরানোর মানুষ রয়েছে, তেমনই ভালোওবাসেন অনেকে। সম্প্রতি হেনস্তার ঘটনায় পাশে পেলেন সবাইকে।

অ্যাপ ক্যাবে বিমানবন্দরে যাওয়ার পথে বিভ্রাট।

জীবনের সবচেয়ে খারাপ অভিজ্ঞতা হিসাবে সেই ঘটনা ভাগ করে নিলেন উরফি জাভেদ। জানালেন, দিল্লিতে ৬ ঘণ্টার জন্য উবারে গাড়ি বুক করেছিলেন তিনি। মাঝরাস্তায় খেতে নামতেই তাঁর মালপত্র নিয়ে চম্পট চালক। তাঁর টিকিটি দেখতে না পেয়ে এক পুরুষবন্ধুকে বিষয়টি জানান উরফি। সেই ব্যক্তির হস্তক্ষেপে পরিস্থিতি বদলায়।

নিজের টুইটার একাউন্টে গোটা ঘটনার বিবৃতি দিয়েছেন মডেল-তারকা। তাঁর কথায়, 'আমার বন্ধুর কড়া কথা শুনে সেই চালক ১ ঘণ্টা পর ফিরে আসে। মাথা থেকে পা অবধি মদে চুর। হাঁটতেই পারছিল না, টলতে টলতে মিথ্যা বলে চলল। ও নাকি লোকেশনেই অপেক্ষা করছিল। এদিকে আমরা দেখেছি আমাদের অবস্থান থেকে এক ঘণ্টার দূরত্বে সে গাড়ি নিয়ে চলে গেছে। আমি ফোন করে করে কিছু করতে পারিনি। আমার বন্ধুকে বলতে কাজ হলো। '

তাঁর অভিজ্ঞতা শুনে অনুরাগীরা একে একে সহানুভূতি প্রকাশ করলেন। অ্যাপ ক্যাবে উঠে নিজেদের দুর্ভোগের কথা ফলাও করে জানালেন অনেকেই।

news24bd.tv/রিমু  

এই রকম আরও টপিক