পুলিশ পিটিয়ে মাদক কারবারিকে ছিনিয়ে নিল সহযোগীরা

পুলিশ পিটিয়ে মাদক কারবারিকে ছিনিয়ে নিল সহযোগীরা

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলায় দুই পুলিশকে পিটিয়ে আহত করে ইলিয়াস শিকাদর নামে এক মাদক কারবারিকে ছিনিয়ে নিয়েছে তার সহযোগীরা। এ সময় মাদক কারবারিদের হামলায় শরণখোলা থানা-পুলিশের এএসআই শফিক ও কনেস্টবল মিলন হোসেন আহত হন।

তাদের শরণখোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাগেরহাটের শরনখোলা উপজেলার খোন্তাকাটা গ্রামে বুধবার সন্ধ্যায় দুই পুলিশকে পিটিয়ে আহত করে মাদক কারবারিকে ছিনিয়ে নেওয়ার ঘটনাটি ঘটলেও রাতে আহত পুলিশদের হাসপাতালে ভর্তির পর বিষয়টি প্রকাশ পায়।

পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া মাদক কারবারি ইলিয়াস শিকাদর খোন্তাকাটা গ্রামের আব্দুর রশিদ শিকদারের ছেলে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন জানান, বুধবার সন্ধ্যায় গোপন সূত্রে মাদকের আখড়ার খবর পেয়ে পুলিশের একটি দল খোন্তাকাটা গ্রামে অভিযান চালায়। অভিযানে মাদক কারবারি ইলিস শিকদারকে তার বাড়ির আখড়া থেকে মাদকসহ আটক করা হয়। এসময় গাছের সঙ্গে মাদকের আখড়া হিসেবে তৈরি করা টং ঘরটিও ভেঙে গুড়িয়ে দেওয়া হয়।

একপর্যায়ে মাদক কারবারি ইয়িাসের ১০ থেকে ১২ জন নারী-পুরুষ সহযোগী এসে লাঠিসোটা দিয়ে পুলিশকে পিটিয়ে মাদকসহ ইলিয়াসকে ছিনিয়ে নিয়ে যায়। হামলায় আহত এএসআই শফিক ও কনেস্টবল মিলন হোসেনকে রাতে শরণখোলা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় রাতেই খোন্তাকাটা গ্রামের আব্দুর রশিদ শিকদারের ছেলে মাদক ব্যবসায়ি ইলিয়াস শিকদার, ইলিয়াসের সহযোগি ফারুক শিকদার, নাছির শিকদার, দুলাল শিকাদরের ছেলে মিজান শিকদার, সালাম শরিফের ছেলে সাইফুল শরিফ, ইলিয়াস শিকদারের স্ত্রী রূপালি বেগম ও মেয়ে আখিঁ নাম উল্লেখসহ আরো কযেকজনতে অজ্ঞাত আসামি করে পুলিশের উপর হামলার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়। আসামিদের গ্রেপ্তারে চলমান অভিযানে বৃহস্পতিবার দুপুরে মোবাইল ট্রাকিং করে পার্শ্ববর্তী মোড়েলগঞ্জ উপজেলা থেকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া মাদক কারবারি ইলিয়াস শিকদারকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

কোন্তাকাটা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন বলেন, ইলিয়াস একজন চিহিৃত মাদক কারবারি। সে দির্ঘদিন যাবত এ কাজ করে আসছে। তার কারণে ওই গ্রামে মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। দ্রুত মাদক কারবারি ইলিয়াস শিকাদর ও তার সকল সহযোগীদের গ্রেপ্তার দাবি করেন এই জনপ্রতিনিধি।

news24bd.tv/তৌহিদ