শিশু আকিফা হত্যার বাসচালক গ্রেপ্তার

ফাইল ছবি

শিশু আকিফা হত্যার বাসচালক গ্রেপ্তার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

অবশেষে কুষ্টিয়ার সড়ক দুর্ঘটনায় নিহত শিশু আকিফা হত্যা মামলায় গঞ্জেরাজ পরিবহনের বাসচালক মহিত মিয়া ওরফে খোকনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাকে বুধবার রাতে ফরিদপুর জেলার সদর থানার বঙ্গেশ্বরী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

মহিত মিয়া ওরফে খোকন(৩৫) চাঞ্চল্যকর শিশু আকিফা হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি।

বৃহস্পতিবার র‌্যাব-১২, সিপিসি-১ কুষ্টিয়ার কোম্পানি কমান্ডার অ্যাডিশনাল এসপি মুহাইমেনুল রশিদ গ্রেপ্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত রোববার চাঞ্চল্যকর সড়ক দুর্ঘটনায় নিহত শিশু আকিফার মামলায় গঞ্জেরাজ পরিবহনের মালিক জয়নাল আবেদিনকে ফরিদপুর থেকে আটক করেছিলেন র‌্যাব সদস্যরা।

সোমবার সকালে মালিকের পক্ষের আইনজীবীরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এমএম মোর্শেদের আদালতে জামিন আবেদন করেন। একই সময়ে আদালতে আত্মসমর্পণ করেছিলেন ড্রাইভার মহিত মিয়া ওরফে খোকন। পরে আদালত দুজনকে জামিন দেন।

জামিনের পরের দিন মঙ্গলবার শিশু আকিফার মামলায় ৩০২ ধারা সংযোজনের জন্য আদালতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সুমন কাদেরী। কুষ্টিয়া জ্যেষ্ঠ বিচারিক হাকিম এমএম মোর্শেদ আবেদনটি মঞ্জুর করেন। এতে আকিফার মামলাটি হত্যা মামলা হিসেবে এজাহারভুক্ত হয়।

একই দিন জিআরও শাখার উপপরিদর্শক আজাহার আলী জামিনপ্রাপ্ত দুই আসামি বাসের মালিক ও চালকের জামিন বাতিলের আরেকটি আবেদন করেন। ওই আবেদনটিও মঞ্জুর করে আদালত তাদের জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিলেন।

সেই গ্রেপ্তারি পরোয়ানায় এবার হত্যা মামলায় বাসচালক মহিত মিয়া ওরফে খোকনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

 

NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর