নোরার সঙ্গে যে এক শর্তে ডেটিংয়ে যাওয়া যাবে 

সংগৃহীত ছবি

নোরার সঙ্গে যে এক শর্তে ডেটিংয়ে যাওয়া যাবে 

অনলাইন ডেস্ক

বলিউডের আইটেম কন্যা খ্যাত নোরা ফাতেহি তার নৃত্যশৈলী দিয়ে ব্যাপক জনপ্রিয়তাও লাভ করেছেন। বলিউডে তার স্থান পাকাপোক্ত করে নিয়েছেন। নৃত্যের তালে ভক্তদের মাতালেও নাচে তার প্রথাগত শিক্ষা নেই।

ভারতের বাইরে থেকে এসে যেসব অভিনেত্রী বলিউডে দাপিয়ে কাজ করছেন তাদের মধ্যে নোরা অন্যতম।

‘দিলবার দিলবার’ গানের সাফল্য বদলে যায় নোরার জীবন। ইন্ডাস্ট্রিতে বিভিন্ন গুঞ্জন তাকে নিয়ে। তবে তিনি এখনো সিঙ্গেল। যদিও মানুষের সঙ্গে মিশতে ভালোবাসেন।
খুব সহজে বন্ধুত্ব পাতিয়ে ফেলা তার প্রধান গুণ, মনে করেন নোরা ফাতেহি।

নোরাকে ডেটে নিয়ে যেতে গেলে যে বিশেষ কাজটি তার প্রেমিককে করতেই হবে, তা জানিয়েছেন নোরা। তা শুনে হাসির রোল ওঠে কপিল শর্মার মঞ্চে।

শিগগির যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা রয়েছে নোরার। সে দেশের চারটি রাজ্যে শো করবেন তিনি। সঙ্গে থাকছেন অক্ষয় কুমার, দিশা পাটানি, সোনম বাওয়েজারা। এর প্রচারেই কপিল শর্মার শোতে এসেছিলেন তারা।

সেখানেই নোরাকে তার প্রেমের জীবন নিয়ে প্রশ্ন করেন কপিল। সেখানেই নোরা তার অভিনব দাবির কথা জানান। নোরার কথায়, তিনি যদি কারও সঙ্গে ডেটে যান, তাহলে খরচ দিতে হবে সেই পুরুষকেই। নোরার এমন দাবি শুনে শোয়ের বিচারক অর্চনাপূরণ সিংহ বলেন, ‘সময় বদলে গিয়েছে। মেয়েরা বিল মেটান। ’ সঙ্গে সঙ্গে আপত্তি জানিয়ে নোরা বলেন, ‘তোমাদের ক্ষেত্রে বদলেছে। তবে আমার ক্ষেত্রে এটাই নিয়ম। ’এই কথা বলে নোরা রীতিমতো ভাইরাল।

ইন্ডাস্ট্রিতে নানান প্রেমের গুঞ্জন রয়েছে নোরাকে নিয়ে। যদিও তাঁর দাবি তিনি সিঙ্গেল। কয়েক দিন আগেই আর্থিক জালিয়াতির মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর।

news24bd.tv/আলী