চলচ্চিত্রে অভিনয়ের জন্য আবেদন করবেন ৪ মন্ত্রী!

বাংলাদেশ সরকারের ৪ মন্ত্রী

চলচ্চিত্রে অভিনয়ের জন্য আবেদন করবেন ৪ মন্ত্রী!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

চলচ্চিত্রে অভিনয়ের জন্য আগামী রোববার (১৬ সেপ্টেম্বর) থেকে ‘নতুন মুখের সন্ধানে-২০১৮’ প্রতিযোগিতা শুরু হচ্ছে। চলচ্চিত্র অঙ্গনে শিল্পী সঙ্কট দূর করতে সারা দেশ থেকে বড় পর্দার জন্য অভিনয়শিল্পী সংগ্রহ করা হবে।  

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে প্রতিযোগিতাটি। সেদিন থেকেই আবেদন করতে পারবেন প্রতিযোগীরা।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন সরকারের ৪ জন মন্ত্রী ও ২জন সচিব!

অভিনয়ে আগ্রহীদের আবেদনপত্র জমা নেওয়া শুরু হবে তাদের মাধ্যমেই। এমনই জানিয়েছেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। তিনি জানান, প্রথম দিন প্রতীকীভাবে প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য আবেদন করবেন ৪ মন্ত্রী ও ২ সচিব।

মুশফিকুর রহমান গুলজার বলেন, আমাদের প্রতিযোগিতার আবেদন পত্র জমা নেওয়া শুরু হবে একটা অন্যরকম চমক দিয়ে।

চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রথম আবেদন করবেন ৪জন মন্ত্রী ও ২ সচিব। তবে সেটি হবে প্রতীকী আবেদন।

তারা হলেন- এই অনুষ্ঠানের প্রধান অতিথি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, বিশেষ অতিথি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। এছাড়াও তথ্য সচিব এম এ মালেক ও সংস্কৃতি সচিব নাসির উদ্দিন আহমেদও প্রতীকী অর্থে আবেদন করবেন।

মন্ত্রিদের মধ্যে শেষের দু’জন সাবেক পেশাদার অভিনেতা-অভিনেত্রী হলেও অর্থমন্ত্রী মুহিত ও তথ্যমন্ত্রী ইনুর জন্য এটা হবে নতুন অভিজ্ঞতা।

এই অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন চলচ্চিত্র-সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, নবীন-প্রবীণ তারকাশিল্পী, পরিচালক, প্রযোজক ও কলাকুশলীরা। নায়ক, নায়িকা, পার্শ্ব-অভিনেতা, খলনায়ক, কমেডি ও শিশুশিল্পী- এই ৬টি ক্যাটাগরিতে শিল্পী নেওয়া হবে। আগামী ১৬ সেপ্টেম্বর থেকেই আবেদন করতে পারবেন অভিনয়ে আগ্রহীরা।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে এবং বিএফডিসির সহযোগিতায় ‘অফট্র্যাক ইভেন্টস অ্যান্ড অ্যাডভারটাইজিং’ এবং ‘টিম ইঞ্জিন’-এর ব্যবস্থাপনায় আয়োজিত হবে ‘নতুন মুখের সন্ধানে-২০১৮’। এই রিয়েলিটি শো সম্প্রচার করবে এশিয়ান টিভি।


অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর