যুব গেমসের মশাল প্রজ্বালন করতে পেরে আপ্লুত ইমরানুর 

সংগৃহীত ছবি

যুব গেমসের মশাল প্রজ্বালন করতে পেরে আপ্লুত ইমরানুর 

অনলাইন ডেস্ক

শেখ কামাল দ্বিতীয় যুব গেমসের চূড়ান্ত পর্বের উদ্বোধনী অনুষ্ঠানের মশাল প্রজ্বালন করেছেন দেশের দ্রুততম মানব ইমরানুর রহমান। বনানীর আর্মি স্টেডিয়ামে আজ রোববার (২৬ ফেব্রুয়ারি) গেমসের উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর মশাল প্রজ্বালন করেন ইমরান।

প্রথমবার দেশের কোনো বড় ইভেন্টে মশাল জ্বালানোর সুযোগ পেয়ে আপ্লুত কিছুদিন আগে কাজাখস্তানের আস্তানায় অনুষ্ঠিত এশিয়ান ইনডোর অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপে ৬০ মিটার স্প্রিন্টে বাংলাদেশকে স্বর্ণ এনে দেওয়া ইমরানুর, ‘অবশ্যই এটা (মশাল প্রজ্বালন) গেমসের বড় একটা ব্যাপার।

ধন্যবাদ অলিম্পিক অ্যাসোসিয়েশন ও অ্যথলেটিকস ফেডারেশনকে আমাকে এই দায়িত্বের জন্য বেছে নেয়ার জন্য। ’

এশিয়ার বুকে বাংলাদেশকে সাফল্য এনে দেওয়া ইমরান উদীয়মান অ্যাথলেটদের অনুপ্রেরণা দিতেই গেমসে এসেছেন বলে জানালেন, ‘খুবই ভালো লাগছে। অবশ্যই এই যুব গেমসের মধ্য দিয়ে তরুণ প্রজন্ম যেনো সাফল্য পায় সেই সমর্থন দিতে এসেছি। আমি তাদের সাহায্য করতে চাই যাতে আন্তর্জাতিক পর্যায়ে ভালো করতে পারে।

এশিয়ার মঞ্চে সাফল্য পাওয়ায় বাংলাদেশ সেনাবাহিনী থেকে ইমরান পেয়েছেন সংবর্ধনা ও পুরস্কার। সেনাবাহিনীর প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ উদ্বোধনী অনুষ্ঠান শুরুর আগে ইমরানুর রহমানকে সংবর্ধনা প্রদান করেন এবং তার হাতে তুলে দেওয়া হয় ১১ লাখ টাকার চেক।

আর্মি স্টেডিয়ামে ইমরানের সঙ্গে এসেছেন তার স্ত্রী হাফসা মাজহার ও মেয়ে আভা নূর রহমান। স্বামীর সাফল্যে গর্বিত হাফসা, ‘এখানে থাকতে পেরে দারুণ লাগছে। এটা সন্মানের। ইমরান বাংলাদেশের জন্য সাফল্য এনে দিচ্ছে তাতে আমি গর্বিত। এখানে তার (ইমরান) সাথে থাকতে পারা সত্যি অসাধারণ। ’

news24bd.tv/সাব্বির