ভাবির গোসলের গোপন ভিডিও ইমোতে, অতঃপর…

প্রতীকী ছবি

ভাবির গোসলের গোপন ভিডিও ইমোতে, অতঃপর…

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় গোপনে ভাবির গোসলের আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে মামলা হয়েছে। উপজেলার সিরাজপুর ইউপির ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে।  

বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক। তিনি বলেন, গোসলের দৃশ্য ধারণ করে ব্ল্যাকমেইল করায় (চাঁদা দাবি করায়) কোম্পানীগঞ্জ থানায় ৩ জনকে আসামি করে একটি মামলা করেছেন ভুক্তভোগী গৃহবধূ।

রবিউল হক জানান, মামলার পর অভিযান চালিয়ে ২জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে আপত্তিকর ছবি, ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তবে ঘটনার মূল হোতা বিজয় বর্তমানে পলাতক রয়েছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, একই বাড়ির কৃষ্ণ বৈষ্ণবের ছেলে বিজয় তার দূর সম্পর্কের ভাবির গোসলের সময় গোপনে ভিডিও ধারণ করে।

পরে ওই ভিডিও এবং ছবি ভাবির মুঠোফোনের ইমোতে পাঠায়।

পরে ওই ভিডিও তার বন্ধুদের ফোনেও পাঠায়। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবি করে বিজয় ও তার বন্ধুরা।

এ ঘটনায় মামলা করেন গৃহবধূ। গৃহবধূর মামলার সূত্র ধরে কোম্পানীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হকের পরামর্শে চাঁদাবাজদের ৪৫ হাজার টাকা দিতে সম্মত হন গৃহবধূ।

এরপর তাদের ধরতে ফাঁদ পাতে পুলিশ। গৃহবধূর কথামতো, চাঁদার টাকা নিতে আসলে ভিডিওধারণকারী বিজয়ের বন্ধু সিরাজপুর ইউনিয়নের বিরাহীমপুর গ্রামের আবদুল্ল্যাহ আল নোমান (২০) ও চরকাঁকড়া ৪ নম্বর ওয়ার্ডের আবদুর রহিমকে গ্রেপ্তার করে পুলিশ।  

তবে বিজয় এখনো ধরা-ছোঁয়ার বাইরে রয়েছে। । তাকে ধরতে অভিযান চলছে বলে জানান পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক।


অরিন▐ NEWS24