নির্বাচনী প্রচারণা নিয়ে নেতাদের সঙ্গে কবির বিন আনোয়ারের মতবিনিময়

নির্বাচনী প্রচারণা নিয়ে নেতাদের সঙ্গে কবির বিন আনোয়ারের মতবিনিময়

অনলাইন ডেস্ক

আগামী নির্বাচনে দলীয় প্রচারণার প্রস্তুতির অংশ হিসেবে আওয়ামী লীগের জেলা ও মহানগর ইউনিটের দপ্তর, প্রচার, তথ্য ও গবেষণা এবং বিজ্ঞান-প্রযুক্তি সম্পাদক ও উপ-সম্পাদকদের সঙ্গে মতবিনিময় করেছেন কবির বিন আনোয়ার। রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে ভার্চুয়াল এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সিআরআই-এর সমন্বয়ক তন্ময় আহাম্মেদের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার।

আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, বিগত কমিটির বিজ্ঞান উপ-কমিটির সাইবার মনিটরিং সেলের আহ্বায়ক সুফি ফারুক ইবনে আবু বকর, আওয়ামী লীগ ওয়েব টিমের সদস্য ইমরুল কায়েস ইমন এবং জেলা ও মহানগর ইউনিট আওয়ামী লীগের দপ্তর, প্রচার ও তথ্য-গবেষণা ও বিজ্ঞান সম্পাদকরা।

সভার শুরুতে স্বাগত বক্তব্যে কবির বিন আনোয়ার বলেন, আমরা ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণেই আমরা এত মানুষ বিভিন্ন জায়গা থেকে যুক্ত হতে পেরেছি। আমাদের প্রধান কাজ হচ্ছে শেখ হাসিনার উন্নয়ন জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেওয়া। তাই আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, আমাদের কাজ হচ্ছে তৃণমূল মানুষের কাছে শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌঁছে দেওয়া। জনসাধারণকে জানাতে হবে, শেখ হাসিনাই একমাত্র নেতা যিনি কথা দিলে কথা রাখেন। তিনি যা বলেন, তা করে দেখান। আমাদের অর্জনগুলো দেশের প্রতিটি মানুষের কাছে পৌঁছে দিতে হবে। সে লক্ষ্য নিয়েই আমরা সবাই একত্রে মিলিত হয়েছি।

মতবিনিময় সভায় দলীয় প্রচার কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা হয়। সভায় বিভিন্ন ইউনিটের সম্পাদকরা তাদের মতামত ও পরামর্শ দেন।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার কৌশল নিয়ে ভার্চুয়াল কর্মশালা করে আসছে বাংলাদেশ আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সিআরআই এর এএলবিডি ওয়েব টিম। এই কর্মসূচিতে যুক্ত হলেন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার।

news24bd.tv/আলী