আশরাফ হাকিমির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

সংগৃহীত ছবি

আশরাফ হাকিমির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক

কাতার বিশ্বকাপে সবার মন জয় করে নেওয়া মরক্কোর ডিফেন্ডার আশরাফ হাকিমির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। ফরাসী গণমাধ্যম লে পারিসিয়ানের বরাতে এ তথ্য জানিয়েছে মার্কা।  

জানা গেছে, গত সপ্তাহে এক তরুণী পুলিশকে জানিয়েছেন ধর্ষণের শিকার হয়েছেন তিনি। তবে এ বিষয়ে এখনো কোনো অভিযোগ দায়ের করেননি ওই তরুণী।

 

লে পারিসিয়ান জনিয়েছে, পুলিশ ইতিমধ্যে পাবলিক প্রসিকিউটরের অফিসে বিষয়টি জানিয়েছে দিয়েছে। অপরাধের ধরণ ও অপরাধীর অবস্থা বিবেচনায় করে স্বাভাবিকভাবে জড়িত হয়ে যায় পাবলিক প্রসিকিউটরের অফিস।

প্রতিবেদনে বলা হয়েছে, ১৬ জানুয়ারি পিএসজি তারকা আশরাফ হাকিমির সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পরিচয় হয়। পরে গত শনিবার হাকিমির বাড়িতে যান ওই তরুণী।

তার গাড়িভাড়াও পরিশোধ করেন হাকিমি।  

ফরাসী গণমাধ্যমের খবরে বলা হয়েছে, হাকিমির বাড়িতেই ধর্ষণের ঘটনা ঘটেছে। ওই তরুণীর অসম্মতিতেই তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের চেষ্টা করেন বলে জানানো হয়েছে প্রতিবেদনে। পরে নিজেকে ছাড়িয়ে নিয়ে এক বন্ধুকে মেসেজ করলে সে এসে তাকে উদ্ধার করে।  সেইদিনই পুলিশের কাছে এ ঘটনা জানান ওই তরুণী।

আশরাফ হাকিমি বিবাহিত। তার স্ত্রী অভিনেত্রী হিবা আবুক। এই দম্পতির দুইটি সন্তানও রয়েছে। ইনজুরির বর্তমানে কারণে মাঠের বাইরে আছেন রিয়াল মাদ্রিদের সাবেক এই রাইট ব্যাক।  

news24bd/ARH