শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০৪ ঘণ্টা ৪৪ মিনিট আগে

নাটোরে ৯৯৯ ফোনে অভিযোগ অতঃপর...

নাটোর প্রতিনিধি

নাটোরে ৯৯৯ ফোনে অভিযোগ অতঃপর...

নাটোরের বাগাতিপাড়ায় ট্রিপল নাইনে (৯৯৯) কল করে জুয়া খেলার অভিযোগে আটজনকে আটক করেছে মডেল থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার সান্ন্যাল পাড়া থেকে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার ভ্রাম্যমান আদালতে তাদের দণ্ড দেয়া হয়।

থানার এস আই খাইরুল ইসলাম জানান, বুধবার রাতে অজ্ঞাত ব্যাক্তি ট্রিপল নাইনে (৯৯৯) ফোন করে সান্ন্যালপাড়ার বিভিন্ন মোড়ে জুয়া খেলার অভিযোগ করে। বিষয়টি তাৎক্ষনিক সেবা কেন্দ্র থেকে থানাকে জানানো হয়। দ্রুত সেখানে অভিযান চালিয়ে জুয়া খেলার অভিযোগে আটজনকে আটক করে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ।

আটকরা হলো-  শাহাবাজ আলীর ছেলে শামীম, আব্দুল মোল্লার ছেলে সিরাজুল ইসলাম, মুনছুর আলী মণ্ডলের ছেলে রবিউল ইসলাম, মৃত আহাদ আলী সরকারের ছেলে ফজলু সরদার, সুরমান আলী শেখের ছেলে মানিক আলী, ইয়াজ উদ্দিন প্রামানিকের ছেলে ঝন্টু, মৃত শমসের শেখের ছেলে ভুট্টু ও রহম আলী শেখের ছেলে আঃ রাজ্জাক।

এরা সবাই উপজেলার সান্ন্যালপাড়া গ্রামের বাসিন্দা। পরদিন বৃহস্পতিবার সকালে আটকদের ইউএনও নাসরিন বানুর ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত তাদের প্রত্যেককে দুইশ টাকা করে অর্থদণ্ড দেন। ইউএনও নাসরিন বানু বলেন, জুয়া খেলার অভিযোগে তাদের অর্থ দণ্ডাদেশ দেয়া হয়েছে।

 

NEWS24▐ কামরুল

মন্তব্য