গণেশ পুজায় সানি লিওনকে কোলে তুলে চুমু

সানিকে কোলে তুলে চুমু দিচ্ছেন স্বামী ড্যানিয়েল

গণেশ পুজায় সানি লিওনকে কোলে তুলে চুমু

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভারতের বিভিন্ন রাজ্যে মহাসমারোহে পালিত হয় গণেশ চতুর্থী। এই উৎসবকে ঘিরে দেশজুড়ে ধুমধাম আর জাঁকজমক অবস্থার সৃষ্টি হয়। তবে এই পুজার নিয়ম-কানুন কিছুই জানেন না এক সময়ের পর্নো তারকা সানি লিওন। কিভাবে কী বলতে হয় বা কোন মন্ত্র বলে সিদ্ধিদাতার পুজো করতে হয়- সবকিছুই অজানা তার।

 

অগত্যা নিজস্ব ঢঙে গণেশ উৎসব পালন করলেন সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার!তাকে কোলে তুলে চুমু খেলেন ড্যানিয়েল। সেই ভিডিও আবার ফেসবুকেও পোস্ট করেছেন বলিডিভা সানি লিওন।

কয়েকদিন আগেই মুম্বাইয়ে এক একর জমির ওপর একটি বিশাল বাড়ি কিনেছেন সানি লিওন ও ড্যানিয়েল। সেই বাড়িতে গণপতির একটি মূর্তিও প্রতিষ্ঠা করা হয়েছে।

আর গণেশ চতুর্থী পালন করতে গিয়েই এই কাণ্ড ঘটিয়েছেন সানি লিওন-ড্যানিয়েল ওয়েবার।

প্রসঙ্গত, সম্প্রতি সানির জীবনী নিয়ে একটি ওয়েব সিরিজ প্রকাশিত হয়েছে। ‘করণজিৎ কউর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’- নামের এই ওয়েব সিরিজ নিয়ে বেশ চর্চাও হয়েছে। করণজিৎ কউর থেকে সানি লিওন হওয়ার নেপথ্য কাহিনীই তুলে ধরা হয়েছে এই ওয়েব সিরিজে।

কানাডাবাসী মধ্যবিত্ত এক শিখ পরিবারের মেয়ে কিভাবে পর্ন ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা তৈরি করেছিলেন? কিভাবে সেখান থেকে বেরিয়ে এসে মূলধারার বলিউড সিনেমায় জায়গা করে নিলেন? এসব নিয়ে সাধারণ দর্শকের কৌতুহল মেটাবে ‘করণজিৎ কউর- দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ ওয়েব সিরিজ।



সূত্র: হিন্দুস্তান টাইমস, ফেসবুক

অরিন▐
NEWS24

সম্পর্কিত খবর