লক্ষ্মীপুরে কন্যা শিশুকে আছড়ে হত্যা করলেন বাবা

লক্ষ্মীপুরে কন্যা শিশুকে আছড়ে হত্যা করলেন বাবা

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের কমলনগরে রোবেনা আক্তার নামে এক বছরের কন্যা শিশুকে পাকা রাস্তায় আছাড় দিয়ে হত্যা করেছে তার বাবা। এ ঘটনায় পুলিশ ওই শিশুর বাবা রহিম মিঝিকে আটক করেছে। শুক্রবার সকালে লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বিষয়টি নিশ্চিত করেছেন।  

এর আগে বৃহস্পতিবার (২ মার্চ) সন্ধ্যায় উপজেলার চর কালকিনি এলাকায় এ ঘটনা ঘটে।

তবে, শিশুটির বাবা রহিম মিঝি মানসিক ভারসাম্যহীন বলে জানায় স্বজনরা। রোবেনা কমলনগর উপজেলার চরকালকিনি গ্রামের মিজি বাড়ির মাছ ব্যবসায়ী রহিম মিঝির ২য় সন্তান ছিল।

পুলিশ ও স্বজনরা জানায়, সন্ধ্যায় শিশু রোবেনাকে নিয়ে বাড়ি থেকে স্থানীয় মতিরহাট বাজার উদ্দেশ্য বের হয় তার বাবা রহিম। পথে নিজের কন্যা সন্তানকে মাথায় তুলে মাটিতে আছাড় দেয় সে।

ঘটনাটি স্থানীয় লোকজন দেখে তাড়া করলে শিশুটির বাবা একটি বটগাছে উঠে পড়ে। পরে শিশুটিকে উদ্ধার করে উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে যায় স্থানীয়রা। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সদর হাসপাতালে নিয়ে গেলে শিশুটিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক (ইএমও) ডা. মো. আরমান হোসেন বলেন, শিশুটির মাথায় আঘাত ছিল। হাসপাতালে নিয়ে আসার আগেই সে মারা গেছে।

লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, বাজারে নিয়ে যাওয়ার কথা বলে পথে তার নিজ বাবা শিশুটিকে আছড়ে হত্যা করে। এ ঘটনায় অভিযুক্ত রহিমকে আটক করা হয়েছে। মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়ের করা হবে। সে মানসিক রোগী কিনা সে বিষয়ে তদন্ত চলছে।

news24bd.tv/কামরুল