মোংলায় গলায় দড়ি দিয়ে ঘের মালিকের আত্মহত্যা

মোংলায় গলায় দড়ি দিয়ে ঘের মালিকের আত্মহত্যা

শেখ আহসানুল করিম, বাগেরহাট

বাগেরহাটের মোংলা উপজেলার দত্তেরমেঠ এলাকায় নিজ বাড়ির গাছের সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন গোপাল মুখার্জি নামে এক চিংড়ি (খামরাী) ঘের মালিক। শুক্রবার ভোরে পরিবারের সদস্যরা গাছে লাশ ঝুলতে দেখে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসরা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট ২৫০ বেড হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, উপজেলার মিঠাখালী ইউনিয়নের দত্তেরমেঠ গ্রামের বাসিন্দা সুধীর মুখার্জির ছোট ছেলে চিংড়ি ঘের মালিক গোপাল মুখার্জি (৪০) বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায়র দিকে টাটিবুনিয়ার স্কুলের সামনের দোকানে চা ও সিগারেট খান।

এরপর বাড়িতে ফিরে রাতের যে কোনো এক সময়ে ঘরের পশ্চিম পাশের মেহগুনী গাছে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। শুক্রবার ভোর ৬টার দিকে পরিবারের লোকজন গাছে লাশ ঝুলতে দেখে ডাক চিৎকার শুরু করেন। গাছ থেকে দ্রুত লাশটি নামিয়ে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিৎিসকরা জানান আগেই তার মৃত্যু হয়েছে।

খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধারের পর সুরতহাল করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট ২৫০ বেড হাসপাতালে পাঠিয়ে দেয়।

সুধীর মুখার্জির ৪ সন্তানের মধ্যে সবার ছোট ও অবিবাহিত ছিলেন গোপাল মুখার্জি। পেশায় ছিলেন চিংড়ি ঘের মালিক। গোপালের এই আত্মহত্যা কোনো কারণই খুঁজে পাচ্ছেন না পরিবার ও এলাকার লোকজন।
news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক