নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদর উপজেলায় সিএনজি চালক মো. আব্দুল হাকিমকে (৩৫) জবাই করে হত্যার ঘটনায় সন্দেহভাজন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মো.কামাল ওরফে কামাল ডাকাত (৩৮) উপজেলার আন্ডারচর ইউনিয়নের বাসিন্দা।

শুক্রবার দুপুরে তাকে নোয়াখালী ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে বৃহস্পতিবার বিকালে উপজেলার আন্ডারচর ইউনিয়নের সিরাজের চায়ের দোকান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিএনজিচালক হাকিম হত্যা মামলার সন্দেহভাজন আসামি কামাল ডাকাতকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ১টি দেশীয় তৈরি এলজি ও ২ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, এ ঘটনায় অস্ত্র আইনে মামলা হয়েছে। এছাড়া সিএনজিচালক হাকিম হত্যার ঘটনায় প্রাপ্ত তথ্যমতে কামাল ডাকাত ওই মামলার সন্দেহভাজন আসামি।

তাকে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।  

উল্লেখ্য, গত ২৬ ফেব্রুয়ারি দিবাগত রাতে সিএনজিচালক মো. আব্দুল হাকিমকে দুর্বৃত্তরা জবাই করে হত্যা করে।  

এরপর উপজেলার ১৯ নম্বর পূর্ব চরমটুয়া ইউপির পশ্চিম চরমটুয়া গ্রামের সফিগঞ্জ বাজারের দক্ষিণ পাশে একটি সয়াবিন ক্ষেতে লাশ মাটিচাপা দিয়ে যায়। পরে ২৭ ফেব্রুয়ারি সকাল ৮ টার দিকে স্থানীয় কয়েকজন দিনমজুর সয়াবিন ক্ষেতে কাজ করতে যায়। ওই সময় তারা সয়াবিন ক্ষেতের একপাশে রক্ত দেখতে পেলে তাদের সন্দেহ হয়।  

রক্তের সূত্র ধরে তারা একটি মাটিচাপা দেওয়া গর্তের সন্ধান পায়। ওই গর্ত খুঁড়ে মানুষের পা দেখতে পেলে বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুর ১২ টার দিকে ওই সিএনজিচালকের গলাকাটা লাশ উদ্ধার করে। নিহত হাকিম উপজেলার আন্ডারচর ইউপির ৩ নম্বর ওয়ার্ডের পশ্চিম মাইজচরা গ্রামের মো. ইব্রাহীম ওরফে রাজা মিয়ার ছেলে ছিলেন।

news24bd.tv/কামরুল