ফের বিয়ের পিঁড়িতে হৃতিক

ফের বিয়ের পিঁড়িতে হৃতিক

অনলাইন ডেস্ক

একে অপরের প্রেমে মজে রয়েছেন হৃতিক রোশন ও সাবা আজাদ। কাজের সময়টুকু ছাড়া সব সময় একসঙ্গেই দেখা যায় যুগলকে। এ বার নিজেদের সম্পর্কে এক ধাপ এগিয়ে নিয়ে যেতে প্রস্তুত হৃতিক-সাবা। প্রথম স্ত্রী সুজানের সঙ্গে বিচ্ছেদের পর দীর্ঘ সময় একাই ছিলেন অভিনেতা।

প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে, বলিউডের তাবড় সব অভিনেত্রীর সঙ্গে। তবে শেষেমেশ হৃতিকের মনে বসন্তের পরশ নিয়ে এলেন সাবা। টুইটারে আলাপ, সেখান থেকে কথাবার্তা, বাইরে দেখাসাক্ষাৎ। যদিও এই পর্ব খুব বেশি দিন কাটতে না কাটতেই সাবার সঙ্গে প্রেমের সম্পর্কে কবুল করেন অভিনতা।
হৃতিকের জুহুর নতুন ফ্ল্যাটে একত্রবাস করেন দু’জনে। এ বার আর দেরি নয়, বিয়ের পিঁড়িতে বলিউডের ডুগ্গু। প্রকাশ্যে দিনক্ষণ।

সম্প্রতি বিমানবন্দরে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন জুটি। সাবা ছিলেন গাড়ির ভিতরে। হৃতিকের একক সফর, কাজেই যাচ্ছেন কোথাও। গাড়ি থেকে নামার আগে সাবার ঠোঁটে এঁকে দিলেন উষ্ণ চুম্বন। চোখ বুজে এল যুগলের। তত ক্ষণে অবশ্য আলোকচিত্রীদের লেন্সবন্দি তাঁরা। বুঝে লাজুক হাসি দেন অভিনেতাও। তবে যে জল্পনাটা বার বার ফিরে এসেছে তা হল, কবে বিয়ে করছেন হৃতিক-সাবা? সেই জল্পনার অবসান।

শোনা যাচ্ছে, ২০২৩ সালের শীতকালে নভেম্বর মাসেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা।

দু’জনের বয়সের পার্থক্য প্রায় ১২ বছর। সাবাকে নিয়ে ভীষণ স্পর্শকাতর হৃতিক। অন্য দিকে, সাবা খুব ভাল ভাবেই মিশে গিয়েছেন রোশন পরিবারের সঙ্গে। অভিনেতার দুই ছেলের সঙ্গে বিরাট ভাব সাবার। আপাতত অভিনেতার নয়নের মণি হয়ে রয়েছেন সাবা। জীবনের নতুন অধ্যায় শুরুর পথে অভিনেতা।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক