পছন্দের হল বাছাইয়ে আজ ক্যাম্পাসে আসছেন ফুলপরী

সংগৃহীত ছবি

পছন্দের হল বাছাইয়ে আজ ক্যাম্পাসে আসছেন ফুলপরী

অনলাইন ডেস্ক

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্রী নির্যাতনের ঘটনায় ভুক্তভোগী ফুলপরীে খাতুন পছন্দের হল বাছাইয়ে আজ শনিবার (৪ মার্চ) ক্যাম্পাসে আসবেন। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আবাসিক হলে সিট বরাদ্দের জন্য তাকে ডেকেছে বলে জানিয়েছেন ভুক্তভোগী ফুলপরী।

ফুলপরী বলেন, ‘আমার ওপর যারা নির্যাতন করেছেন, তাদের বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কার চাই। নয়তো আমাকে ভয়ে থাকতে হবে।

সাময়িক বহিষ্কার হলে কিছুদিন পরেই তা প্রত্যাহার হয়ে যায়। ’ আইনি প্রক্রিয়ায় যাবেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘মামলার বিষয়ে আমি খোঁজ-খবর নিয়েছি। আরও বিস্তারিত জানার চেষ্টা করছি। সময় হলে মামলা করবো।

প্রসঙ্গত, ইবিতে গত ১২ ফেব্রুয়ারি রাতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সানজিদা চৌধুরী অন্তরার নেতৃত্বে হালিমা আক্তার ঊর্মি, ইসরাত জাহান মীম, তাবাসসুম ইসলাম ও মোয়াবিয়া জাহান প্রথম বর্ষের ফুলপরী নামের এক ছাত্রীকে রাতভর শারীরিক নির্যাতন করে। এ ঘটনায় অভিযুক্তদের বিচার চেয়ে ভুক্তভোগী হল প্রভোস্ট, প্রক্টর ও ছাত্র উপদেষ্টা বরাবর লিখিত অভিযোগ দেন। এর প্রেক্ষিতে তাদের হল, ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। তাকে পছন্দমতো হলে থাকার ব্যবস্থা করতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

news24bd.tv/আইএএম