আর্জেন্টিনার দল ঘোষণা 

সংগৃহীত ছবি

আর্জেন্টিনার দল ঘোষণা 

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ জয়ের দুই মাস পর অবশেষে মাঠে নামছে আর্জেন্টিনা। চলতি মাসেই ঘরের মাঠে প্রীতি ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ পানামা ও কিরাসাও। সেই দলের জন্য এরইমধ্যে ৩৪ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে কোচ লিওনেল স্কালোনি। সেই দলে বিশ্বকাপজয়ী ২৬ সদস্যের সঙ্গে আরও ডাকা হয়েছে ৮ জনকে।

লিওনেল স্কালোনির দল আগামী ২৩ মার্চ এল মনুমেন্তালে মাঠে পানামার বিপক্ষে মাঠে নামবে। আর ২৮ মার্চ তারা খেলবে কিরাসাওয়ের বিপক্ষে। ঘরের মাঠে বিশ্বকাপজয়ীদের ফুটবল শৈলী দেখতে মুখিয়ে আছে দেশটির মানুষ।

আর্জেন্টিনার ৩৪ জনের প্রাথমিক দল:

গোলরক্ষক: এমিলিয়ানো মার্তিনেজ, হেরেনিমো রুলি, ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার: নাহুয়েল মোলিনা, গঞ্জালো মন্তিয়েল, ক্রিস্তিয়ান রোমেরো, হেরমান পেসেলা, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেজ, মার্কোস অ্যাকুনা, নিকোলাস তাগলিয়াফিকো, হুয়ান ফয়েত, লাওতারো ব্লাঙ্কো, নেহুয়ান পেরেজ।

মিডফিল্ডার: রদ্রিগো দি পল, লিয়ান্দ্রো পারেদেস, জিওভান্নি লো সেলসো, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, গিদো রদ্রিগেজ, আলেহান্দ্রো গোমেজ, এনজো ফার্নান্দেজ, এজেকিয়েল পালাসিওস, থিয়াগো আলমাদা, ম্যাক্সিমো পেরনি, ফাকুন্দো বুয়োনানত্তি, এমিলিয়ানো বুয়েনদিয়া, ভ্যালেন্টাইন কার্বনি।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, লাউতারো মার্তিনেজ, আনহেল দি মারিয়া, হুলিয়ান আলভারেজ, পাওলো দিবালা, আনহেল কোরেয়া, হোয়াকিন কোরেয়া ও নিকোলাস গঞ্জালেস, আলেহান্দ্রো গারনাচো।

news24bd.tv/আলী