আ.লীগ বন্দুকের নলে ক্ষমতায় যাওয়াতে বিশ্বাসী না: স্বরাষ্ট্রমন্ত্রী

সংগৃহীত ছবি

আ.লীগ বন্দুকের নলে ক্ষমতায় যাওয়াতে বিশ্বাসী না: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, রাজনৈতিক মাঠ সব দলের জন্য উন্মুক্ত। এ কারণে সব দল সভা-সমাবেশ করতে পারছে। আওয়ামী লীগ ষড়যন্ত্র, পেশিশক্তি, বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় যাওয়াতে বিশ্বাস করে না। আওয়ামী লীগ সব সময়ই বিশ্বাস করে জনগণই তার মূল শক্তি।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, জনগণের ভোট-ব্যালটের মাধ্যমে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় যাবে। একই সঙ্গে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে।

আজ শনিবার বেলা দুইটার দিকে যশোর পুলিশ সুপারের নবনির্মিত কার্যালয়ের ভবন উদ্বোধনের সময় স্বরাষ্ট্রমন্ত্রী এসব মন্তব্য করেন। এ সময় তিনি বলেন, বর্তমান সরকার যেভাবে সন্ত্রাসী কার্যক্রমকে দমন বা নিয়ন্ত্রণ করছে; তা আজ বিশ্বব্যাপী প্রশংসিত।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও কমিউনিটি পুলিশের সদস্যদের সমন্বয়ে আমরা সন্ত্রাস ও জঙ্গিবাদ সফলভাবে দমন করেছি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশকে জনগণের বাহিনীতে পরিণত করেছে সরকার। দেশের থানাগুলো আধুনিকায়ন করা হচ্ছে। পুলিশের দক্ষতা বৃদ্ধিতে প্রযুক্তিগত বিভিন্ন সুবিধা সংযুক্ত করা হয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য দেন স্থানীয় সরকার বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, স্বরাষ্ট্র মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেনজীর আহমেদ এমপি, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক। স্বাগত বক্তব্য দেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার। উপস্থিত ছিলেন যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) নাসির উদ্দিন, যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর-৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার, জননিরাপত্তা বিভাগের সচিব আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরী, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর মোহাম্মদ নূরুল আনোয়ার, জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।
news24bd.tv/আলী