'সরকার যুব সমাজকে ক্রীড়াঙ্গনে ফেরাতে কাজ করছে'

অতিথিরা বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন।

মনোহরদীতে এমপি হুমায়ূন

'সরকার যুব সমাজকে ক্রীড়াঙ্গনে ফেরাতে কাজ করছে'

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী 

নরসিংদী-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কার্য নির্বাহী পরিষদের সদস্য অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, আজকে বাংলাদেশ উন্নয়ন মুখর। বর্তমান সরকার সকল ক্ষেত্রে উন্নয়নে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বর্তমান সরকার ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের ঐতিহ্য ফিরিয়ে আনতে কাজ করে যাচ্ছে। ব্যতিক্রম নয় মনোহরদী-বেলাব, শিক্ষার সাথে সাথে উন্নয়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রেও এগিয়ে যাচ্ছে।

তিনি শুক্রবার সন্ধ্যায় মনোহরদী সরকারি কলেজে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ ১৭ এর সমাপণী অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি বলেন,  শিক্ষার একটি অংশ খেলাধুলা। খেলাধুলা ছাড়া একজন মানুষ পরিপূর্ণ হয়ে উঠতে পারে না। সরকার যুব সমাজকে ক্রীড়াঙ্গনে ফিরিয়ে আনতে কাজ করছে।

সবকিছুতেই মনোহরদী-বেলাব এগিয়ে যাচ্ছে। আগামী দিনে জাতীয় পর্যায়ে মনোহরদীর খেলোয়াড়রা নেতৃত্ব দিবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আসসাদিকজামানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন, মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, উপজেলা যুবলীগের সভাপতি লায়ন এইচ এম ইকবাল, শুকুন্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাদিকুজ্জামান শাহিন ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ নাঈম প্রমুখ।

ফাইনাল খেলায় মনোহরদী পৌরসভা ২-০ গোলে উপজেলা পর্যায়ে বিজয়ী হয়েছে। রানার্সআপ হয়েছে শুকুন্দি ইউনিয়ন। অতিথিরা বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন।

সম্পর্কিত খবর