সোমবার, ২১ অক্টোবর, ২০১৯ | আপডেট ১০ মিনিট আগে

সালমানের ভয়ে ক্যাটকে না বলল আয়ুষ?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সালমানের ভয়ে ক্যাটকে না বলল আয়ুষ?

নিজের প্রযোজনা সংস্থার নতুন ছবি ‘লাভরাত্রি’র মাধ্যমে ভগ্নিপতি আয়ুষ শর্মার (অর্পিতা খান শর্মার স্বামী) বলিউডে অভিসেক ঘটাচ্ছেন সালমান খান। নবাগতা ওয়ারিনা হোসেনের বিপরীতে দেখা যাবে আয়ুষ শর্মাকে।

ভারতীয় গণমাধ্যম সূত্র জানায়, আয়ুষ শর্মাকে বলিউডে লঞ্চ করানোর আগে তার বিপরীতে প্রযোজনা সংস্থার প্রথম ছবিতে অভিনয় করার জন্য নায়িকা খুঁজে পাচ্ছিলেন না সাল্লু।

বলিউড পাড়ায় গুঞ্জন উঠেছিল ‘লাভরাত্রি’ ছবিতে আয়ুষের বিপরীতে অভিনয় করার জন্য প্রথমে জাহ্নবী কাপুর, সারা আলি খানসহ অনেককেই প্রস্তাব দেন সালমান। তবে কেউই রাজি হননি। এমনকি আয়ুষের সঙ্গে অভিনয়ের জন্য ক্যাটরিনা কাইফকেও প্রস্তাব দেওয়া হয়। ক্যাটও নাকি নতুন অভিনেতা আয়ুষের বিপরীতে অভিনয় করতে রাজি হননি।

তবে আরেকটি সূত্র জানায়, শুধু ক্যাটরিনাই নন, আয়ুষ নিজেও নাকি ক্যাটের সঙ্গে অভিনয় করতে অস্বস্তি বোধ করছিলেন। সম্প্রতি ‘ইন্ডিয়া টুডে’তে আয়ুষ তাঁর অস্বস্তির কথা জানিয়েছেন।

তিনি বলেন, ক্যাটরিনার সঙ্গে অভিনয় করতে আমার অস্বস্তি হওয়া স্বাভাবিক। আর আয়ুষের এই কথা থেকেই বুঝে নিতে অসুবিধা হয় না যে সালমানের সঙ্গে ক্যটরিনার বিশেষ সম্পর্কের কারণেই তিনি অভিনয় করতে অস্বস্তি বোধ করেন।

প্রসঙ্গত, বি-টাউনে সালমান-ক্যটরিনা প্রেমের কথা প্রায় সকলেরই জানা। যদিও মাঝে রণবীর কাপুরের সঙ্গে ক্যাট সম্পর্কে জড়ানোয় সালমানের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায়। তবে পরে রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক টেকেনি। আজকাল ফের সালমানের আশেপাশেই ঘোরাফেরা করতে দেখা যায় ক্যটকে। এমনকি সালমানের বোন অর্পিতা ও তাঁর পরিবারের সঙ্গেও ক্যাটের সম্পর্ক ভালো। তাই সালমানের ভগ্নিপতি আয়ুষের সঙ্গে তাঁর অভিনয় করতে অস্বস্তি হতেই পারে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য