শেলটেকের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী আবাসন মেলা

শেলটেকের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী আবাসন মেলা

অনলাইন ডেস্ক

শীর্ষ স্থানীয় আবাসন নির্মাতা প্রতিষ্ঠান শেলটেকের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী আবাসন মেলার আয়োজন করা হয়ছে।  প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মেলা চলবে। আজ রোববার রাজধানীর ৫৫ পশ্চিম পান্থপথে শেলটেক টাওয়ারে এই মেলার উদ্বোধন করেন শেলটেক প্রাইভেট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শরীফ হোসেন ভূঁইঞা।

মেলায় অ্যাপার্টমেন্ট কিংবা অফিস স্পেস বুকিং দিলেই রয়েছে ১০ লক্ষ টাকা পর্যন্ত ছাড়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ৩১ মার্চ পর্যন্ত মাসব্যাপী আবাসন মেলায় ক্রেতারা ঢাকার বিভিন্ন এলাকায় শেলটেকের ৪০টির বেশি প্রকল্পে নির্মাণাধীন অ্যাপার্টমেন্ট ও অফিস স্পেস ক্রয় করার জন্য বুকিং দিলেই পাচ্ছেন এই সুবিধা।

শেলটেক প্রাইভেট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শরীফ হোসেন ভূঁইঞা বলেন, শেলটেক প্রতিষ্ঠাকাল থেকে দেশে অ্যাপার্টমেন্ট সংস্কৃতিকে উদ্বুদ্ধ করেছে। শেলটেক এ কর্মরত স্থপতি ও প্রকৌশলীদের তত্ত্বাবধানে আধুনিক নাগরিক সুযোগ-সুবিধা ও পরিবেশ বান্ধব আবাসিক প্রকল্প গড়ে তোলার মাধ্যমে আধুনিক ঢাকার স্বপ্ন বাস্তবায়নে ৩৫ বছর ধরে কাজ করে যাচ্ছে শেলটেক।

আন্তর্জাতিক মানের ব্যবস্থাপনা নিশ্চিত করায় শেলটেক ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ডাইজেশন অর্গানাইজেশনের আইএসও (ISO 9001:2015) সনদ প্রাপ্ত বাংলাদেশের শীর্ষ আবাসন কোম্পানীগুলোর একটি।

এসময় শেলটেক প্রাইভেট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শরীফ হোসেন ভূঁইঞাসহ হেড অব অপারেশনস শাহজাহান, শেলটেক প্রাইভেট লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

সম্পর্কিত খবর