বিস্ফোরণে নিহত ৩ জনের মরদেহ বুঝে পেয়েছে পরিবার 

সংগৃহীত ছবি

বিস্ফোরণে নিহত ৩ জনের মরদেহ বুঝে পেয়েছে পরিবার 

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর সায়েন্স ল্যাবে শিরিন ম্যানশনের তিনতালায় বিস্ফোরণ ও আগুনে নিহত ৩ জনের মরদেহ বুঝে পেয়েছে তাদের পরিবার। সোমবার (৬ মার্চ) সকালে ১১টায় ময়নাতদন্ত শেষে ঢামেক মর্গ থেকে মরদেহ  বুঝে নেন স্বজনরা। পরে তারা আপন ঠিকানায় মরদেহগুলো নিয়ে যাত্রা করেন।  

নিহত তিন জন হলেন, মো. শফিউজ্জামান শেখ, আব্দুল মান্নান ও সাদিকুর রহমান তুষার।

 

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, এ ঘটনায় এখনো সাতজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। তাদের কেউ আশঙ্কামুক্ত নন। তিনজনের অবস্থা গুরুতর। অনেকের শ্বাসনালি পুড়ে গেছে।

প্রয়োজনে তাদের আইসিইউতে নেওয়া হবে।  

এদিকে আজ ঘটনাস্থাল পরিদর্শনে গিয়ে ফায়ার সার্ভিস মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন সাংবাদিকদের বলেছেন, রাজধানীর সায়েন্স ল্যাব এলাকার শিরিন ম্যানশনের তিনতালায় বিস্ফোরণের বিষয়ে অনুসন্ধানের জন্য সেনাবাহিনীর সহায়তা চাওয়া হয়েছিল। তিনি বলেন, ওই বিস্ফোরণের আঁচ রয়েছে ভবনের চারপাশে। পাশের ভবনও ক্ষতিগ্রস্ত হয়েছে।  

তিনি বলেন, ‘সিটি করপোরেশন ভবনটিকে ঝুঁকিপূর্ণ ঘোষণা করেছে। সেখানে থাকা দোকানদার বা অন্যান্য বাণিজ্য প্রতিষ্ঠানও ক্ষতিগ্রস্ত হয়েছে। ’  

জানা যায়, শিরিন ম্যানশনের তিনতলায় ছিল ফিনিক্স ইনস্যুরেন্সসহ দুইটা ইমপোর্টা-এক্সপোর্টের অফিস, সেখানেই বিস্ফোরণ হয়।  

নাশকতার তথ্য-উপাত্ত পাওয়া যায়নি বলে জানান ফায়ার সার্ভিসের মহাপরিচালক। গ্যাস লিকেজ থেকে এই দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে জানায় ফায়ার সার্ভিস।

রোববারের ওই বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত ৩ জনের নিহতের খবর পাওয়া গেছে। হাসপাতারে ভর্তি আছেন আরও অন্তত ১৫ জন।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক