চেয়ারম্যানকে জুতাপেটা করলেন প্রবাসীর স্ত্রী

সংগৃহীত ছবি

চেয়ারম্যানকে জুতাপেটা করলেন প্রবাসীর স্ত্রী

অনলাইন ডেস্ক

নওগাঁর রাণীনগর উপজেলার কালীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁনকে প্রকাশ্যে জুতাপেটা করার অভিযোগ উঠেছে এক প্রবাসির স্ত্রীর বিরুদ্ধে।  রোববার (০৫ মার্চ) সন্ধ্যায় উপজেলার করজগ্রাম বাজার এলাকায় এঘটনা ঘটে। এই ঘটনায় চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁন রাতেই রাণীনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এছাড়াও আজ সোমবার (০৬ মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

চেয়ারম্যান আব্দুল ওহাব চান বলেন, রোববার সন্ধ্যায় রাণীনগর থেকে মোটরসাইকেল যোগে নিজ এলাকায় ফিরছিলাম। এসময় করজগ্রাম বাজারে পৌঁছলে স্থানীয় একজন মোটরসাইকেল থামিয়ে ওয়ারিশান কাগজে স্বাক্ষর চান। এসময় মোটরসাইকেল থেকে নেমে কাগজে সই করার সময় পেছন থেকে ওই মেয়ে জুতা দিয়ে এলোপাতাড়ি মারধর শুরু করেন।

এরপর ওই মহিলা ঘটনাস্থল থেকে চলে যায়। সাথে সাথে আমি রাণীনগর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে তদন্ত কাজ শুরু করে।  

তিনি আরও বলেন, ওই মেয়ে বাড়িতে একা থাকেন। তার স্বামী দেশের বাহিরে থাকে। এই সুযোগে ওই বাড়িতে একজন ব্যক্তি যাওয়া-আসা করে। বিষয়টি প্রতিবেশিদের নজরে আসলে আমাকে জানায়। আমি ওই মেয়ে এবং ওই ব্যক্তিকে নিষেধ করার পর থেকে আমার বিরুদ্ধে নানান মিথ্যে রটনা ছড়ায়। একপর্যায়ে এর জেরে ওই মেয়ে রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটায়। এ ব্যাপারে রাতেই থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছি।

জুতা দিয়ে চেয়ারম্যানকে মারধরের ঘটনা বিষয়ে জানতে চাইলে জনৈক প্রবাসীর স্ত্রী বলেন, দীর্ঘ দিন ধরে চেয়ারম্যান চাঁন নানাভাবে আমাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এছাড়া বিভিন্ন জায়গায় আমার বিরুদ্ধে অশালীন কথা-বার্তা বলে আসছে। যা সমাজে টিকে থাকা কিংবা বেঁচে থাকা আমার পক্ষে কঠিন হয়ে পড়েছে। আমি তাকে বারবার নিষেধ করার পরেও সে নানাভাবে বিরক্ত করত। বাধ্য হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে কিছু দিন আগে রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ করেছি। এরপরেও সে এমন অশালীন কথা বলা বন্ধ না করায় অতিষ্ট হয়ে তাকে তাকে আমি জুতাপেটা করেছি।  

রাণীনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, মারার অভিযোগে রাতেই চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁন একটি সাধারণ ডায়েরি করেছেন। ঘটনাটি সুষ্ঠু তদন্ত করে দেখা হচ্ছে।

রাণীনগর উপজেলা নির্বাহী অফিসার শাহাদাত হুসেইন বলেন, মারধরের ঘটনায় সোমবার দুপুরে চেয়ারম্যান চাঁন একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/আলী