নোয়াখালীতে সন্ত্রাসী কাদেরকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

নোয়াখালীতে সন্ত্রাসী কাদেরকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জে হত্যাসহ বেশ কয়েকটি মামলার আসামি কুখ্যাত সন্ত্রাসী কাদের কে গ্রেপ্তারের দাবি ও তার বাহিনীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল সমাবেশ গণস্বাক্ষর ও মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে বেগমগঞ্জ উপজেলার শরিফপুর ইউনিয়নের মুরাদপুর বাজারে এলাকার বিভিন্ন শ্রেণির লোকজন, স্কুলের ছাত্র ছাত্রী, নারী ও পুরুষ এই বিক্ষোভ মিছিল, গণস্বাক্ষর ও মানববন্ধনে অংশগ্রহণ করে।  

কাদের ও তার বাহিনীর বিরুদ্ধে এলাকায় হত্যা, ধর্ষণ, লুন্ঠন, চাঁদাবাজি, ছিনতাইসহ বহু অপকর্মের অভিযোগ রয়েছে। এলাকাবাসী এসবের প্রতিবাদ করলে মানুষের উপর চলে হামলা ও নির্যাতন।

ভুক্তভোগীরা এসবের প্রতিবাদ করলে তাদেরকে বেদম মারধর করে ও সন্ত্রাসী কাদের তার নিজ কন্যাকে গলা কেটে হত্যার চেষ্টা করে।  

এই সময় এলাকাবাসী তার কন্যা সন্তানকে উদ্ধার করে তাকে গণধোলাই দেয়। পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়। কিন্তু হাসপাতাল থেকে পুলিশের চোখকে ফাঁকি দিয়ে সে পালিয়ে যায়।

 

গতকাল রাতে তার স্ত্রী ও কন্যা সন্তানের উপর হামলা করার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করে তার স্ত্রী আকলিমা বেগম।  

সম্প্রতি এর আগে সন্ত্রাসী কাদেরকে চাঁদা না দেওয়ায় স্থানীয় মোহাম্মদ উল্যাহর নির্মাণাধীন বাড়িতে হামলা ও ভাঙচুর করে সে। এ ছাড়াও তার বাহিনীর বিরুদ্ধে বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের বাড়িতে লুটপাট ও হামলা চাঁদাবাজির বহ‚ অভিযোগ রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফরিদুল আলম জানান, বিষয়টি আমরা দেখতেছি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  
news24bd.tv/কেআই