হ্যাটট্রিক হলো না মালিঙ্গার

লাসিথ মালিঙ্গা।

হ্যাটট্রিক হলো না মালিঙ্গার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাংলাদেশের ব্যাটসম্যানদের আতঙ্কের নাম লাসিথ মালিঙ্গা। কারণ শুরুতেই বাংলাদেশ দুই ব্যাটসম্যানকে সাজঘরে পাঠিয়ে দিয়েছে শ্রীলঙ্কান এ পেসার। ওয়ানডেতে তিনবার হ্যাটট্রিকের স্বাদ পেয়েছেন লাসিথ মালিঙ্গা। টি-টোয়েন্টিতে হ্যাটট্রিক করেছেন বাংলাদেশের বিপক্ষে।

কিন্তু আজ একটুর জন্য হাতছাড়া করলেন হ্যাটট্রিক।
 
প্রথম ওভারের শেষ দুই বলে পরপর ফিরিয়েছেন লিটন ও সাকিবকে। পরের ওভারের প্রথম বলটিও ছিল বেশ ভালো। মিডল স্টাম্পে ফুল লেংথ।
তবে একেবারে শেষ মুহূর্ত পর্যন্ত বলের দিকে চোখ রেখে মুশফিকও বলটি খেলেছেন মাঝ ব্যাটেই।
 
হ্যাটট্রিক না হলেও ওভারটি মালিঙ্গা নিয়েছেন মেডেন। ২ ওভার শেষে তার ২ উইকেট মাত্র ১ রান দিয়ে। ৭ ওভার শেষে বাংলাদেশ ২ উইকেটে মাত্র ১৬।

এর আগে দুবাইয়ে এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটায়।

এই ম্যাচে বাংলাদেশ একাদশে তিন পেসার মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমানকে রাখা হয়েছে। স্পিন আক্রমণে সাকিব আল হাসানের সঙ্গে আছেন মেহেদী হাসান মিরাজ। একাদশে ঢুকেছেন মোহাম্মদ মিথুন ও লিটন দাস।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ: উপুল থারাঙ্গা, ধনঞ্জয়া ডি সিলভা, কুসল পেরেরা, কুসল মেন্ডিস, থিসারা পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), দাসুন শাকানা, লাসিথ মালিঙ্গা, সুরঙ্গা লাকমল, আমিলা আপোনসো, দিলরুয়ান পেরেরা।


(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর