প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন দেখতে গ্রামবাসীর ভিড়

প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন দেখতে গ্রামবাসীর ভিড়

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা অনশন শুরু করেছে। শুক্রবার রাত থেকে চলা অনশন আজ শনিবার পর্যন্ত চলছিল।

বিষয়টি চারদিকে ছড়িয়ে পড়লে গ্রাম ও আশপাশের শত শত মানুষ ঘটনাস্থলে ভিড় জমাচ্ছেন। এ ঘটনার পর থেকে প্রেমিক যুবকসহ পরিবারের সবাই পলাতক রয়েছে।

ঘটনাটি ঘটেছে জেলার ভোলাহাট সদর ইউনিয়নের বজরাটেক কানারহাট ড্রেনপাড়া গ্রামে। জানা গেছে, কানারহাট ড্রেনপাড়া গ্রামের ওই যুবকের সাথে গোহালবাড়ী ইউনিয়নের বজরাটেক মোন্নাপাড়া গ্রামের দশম শ্রেণী পড়ুয়া ওই ছাত্রীর ২ বছরের প্রেমের সম্পর্ক রয়েছে।

গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে তার প্রেমিকের অন্যত্র বিয়ে হচ্ছে বলে খবর পায় ওই ছাত্রী। এরই পরিপ্রেক্ষিতে রাত ৯টার দিকে ওই ছাত্রী অভিযুক্ত যুবকের বাড়ির সামনে অবস্থান নিয়ে অনশন শুরু করে।

ওই ছাত্রী বলেন, অভিযুক্তের সাথে তার ২ বছর ধরে প্রেম চলছে। এমনকি বিয়ের কথা বলে তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে। বিয়ে না করা পর্যন্ত প্রেমিকের বাড়িতেই তিনি অবস্থান করবেন বলে জানান। তিনি আরও বলেন, আমি বাড়িতে আসলে ছেলেসহ বাড়ির সবাই বাড়ির দরজায় তালা দিয়ে পালিয়ে যায়।

ভোলাহাট সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. ইয়াসিন আলী শাহ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, উভয় পক্ষ আসলে তাদের কথা শুনে কী করা যায় সিদ্ধান্ত নিতে হবে।

এদিকে ভোলাহাট থানার ওসি মো. সেলিম রেজা চৌধুরী বলেন, বিষয়টি তিনি শুনেছেন কিন্তু মেয়ের বয়স কম। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/FA