নয় বছরের শিশুকে ধর্ষণ করল বাবা!

ধর্ষণ করে আব্বু। প্রতীকী ছবি

নয় বছরের শিশুকে ধর্ষণ করল বাবা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মাদারীপুরে জয়নাল বেপারী (৪৩) নামে এক পাষণ্ড বাবা তার চতুর্থ শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ধর্ষণ করেছে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে মাদারীপুর সদর থানায় মামলা দায়ের করেছে। ঘটনা জানাজানি হওয়ার পর ওই বাবা আত্মগোপন করেছে। জেলা শহরের রকেট বিড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষিতা শিশুটিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে বর্তমানে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান সদর থানার ওসি (তদন্ত) সিরাজুল ইসলাম।

আরও পড়ুন: বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে ট্রাকে তুলে পালাক্রমে ধর্ষণ

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ধর্ষিতা শিশুটির মা মেয়েকে বাবার কাছে রেখে চিকিৎসার জন্য ঢাকা যায়। ঘরে একা পেয়ে গত শুক্রবার রাতে শিশুটিকে মুখ চেপে ধর্ষণ করে বাবা। সেই সঙ্গে বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দেয়।

পরে চিকিৎসা শেষে শিশুর মা মাদারীপুর ফিরে আসলে ধর্ষণের বিষয়টি জানতে পারে। এরপর শিশুর মা শ্বশুরবাড়ির লোকজনের কাছে ধর্ষণের বিষয়টি জানালে তারা ঘটনাটি গোপন রাখার জন্য হুমকি ধামকি দেন। পরে তার আত্মীয় যুবলীগ নেতা সুমন মোল্লার সহযোগীতায় মেয়েকে মাদারীপুর সদর থানায় নিয়ে যায়।

আরও পড়ুন: নিজের মেয়েকে টানা ২০ বছর ধর্ষণ!

যুবলীগ নেতা সুমন মোল্লা বলেন, শিশুটির পরিবার অনেক গরীব। বিষয়টি আমি জানার পর ওদের থানায় নিয়ে গিয়ে মামলা করার পরামর্শ দেই। পরে সদর থানায় শিশুর মা বাদী হয়ে একটি মামলা করে। আমরা এই পাষণ্ড বাবার সবোর্চ্চ শাস্তি দাবি করছি। যাতে আর কেউ এই ধরণের অপকর্ম করার সাহস না পায়।

ধর্ষণের শিকার শিশুটি জানায়, গত শুক্রবার রাতে আব্বু ক্রাইম পেট্রল দেখে টিভি বন্ধ করে আমার পাশে ঘুমাতে আসে, পরে আব্বু আমার উপরে উঠে আমাকে চেপে ধরে আমার সঙ্গে খারাপ কাজ করে।

আরও পড়ুন: লাইব্রেরিতে শিক্ষিকাকে ধর্ষণ করল ছাত্রলীগ নেতা

ওসি (তদন্ত) সিরাজুল ইসলাম বলেন, ‘এই ঘটনায় মাদারীপুর সদর থানায় একটি মামলা হয়েছে। আমরা আসামি জয়নাল বেপারীকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আরও পড়ুন: পঞ্চম শ্রেণির মেয়েকে প্রতিরাতে ধর্ষণ করে বাবা

আরও পড়ুন: অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে বাবা-ছেলে

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর