দেশের আট জেলায় নতুন ডিসি

দেশের আট জেলায় নতুন ডিসি

প্রেস বিজ্ঞপ্তি

সারাদেশে আট জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। রোববার (১২ মার্চ) রাতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি হয়।

প্রজ্ঞাপনে দেখা গেছে, নিয়োগ পাওয়াদের সাতজনই নতুন করে ডিসি পদে দায়িত্ব পেয়েছেন। একজন ডিসিকে নাটোর থেকে রাজশাহী জেলায় বদলি করা হয়েছে।

এই আটজনের মধ্যে নাটোরের ডিসি শামীম আহমেদকে বদলি করে রাজশাহীতে পাঠানো হয়েছে। আর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর একান্ত সচিব আবু নাছের ভূঁঞাকে নাটোরের ডিসি করা হয়েছে।

এ ছাড়া জনপ্রাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীকে নড়াইলে, ঢাকা দক্ষিণ সিটির মেয়রের একান্ত সচিব মোহাম্মদ মারুফুর রশিদ খানকে মাদারীপুরে, জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের উপসচিব শাকিল আহমেদকে দিনাজপুরের ডিসি করা হয়েছে।

এদিকে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মোহাম্মদ আজিজুল ইসলামকে মেহেরপুরে, বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব এস এম রফিকুল ইসলামকে ঝিনাইদহে এবং মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব ড. উর্মি বিনতে সালামকে মৌলভীবাজারের ডিসি পদে দায়িত্ব দিয়েছে সরকার।

অন্য আরেক প্রজ্ঞাপনে দিনাজপুর, মৌলভীবাজার, নড়াইল, রাজশাহী, মেহেরপুর, মাদারীপুর এবং ঝিনাইদহে ডিসির দায়িত্ব চালিয়ে আসা কর্মকর্তাদের বদলি করে বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগে নিয়োগ দেওয়া হয়েছে।

news24bd.tv/FA