স্বামীকে জবাই করে হত্যার অভিযোগে স্ত্রী আটক

স্বামীকে জবাই করে হত্যার অভিযোগে স্ত্রী আটক

ঝালকাঠি প্রতিনিধি:

ঘুমের ওষুধ খাইয়ে হাত পা বেঁধে স্বামী আউয়াল তালুকদারকে গলা কেটে হত্যার অভিযোগে স্ত্রী সাপিয়া বেগমকে কারা হাজতে পাঠিয়েছেন আদালত। ঝালকাঠির রাজাপুরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

জানা যায়, প্রথম স্ত্রীর স্বাক্ষর নিয়ে দ্বিতীয় স্ত্রীকে জমি লিখে দেওয়ার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

গতকাল রবিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মধ্য পুটিয়াখালি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত অটোচালক আউয়াল দুই সন্তানের জনক এবং ওই গ্রামের মৃত আব্দুর রহমান তালুকদারের ছেলে। আটক সাপিয়া বেগম শরিয়তপুরের নরিয়া উপজেলার মৃত নজরুল ইসলাম মুন্সি মেয়ে।

ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মাসুদ রানা জানান, গোপনে দ্বিতীয় বিয়ে করা এবং প্রথম স্ত্রীর চার কাঠা জমি দ্বিতীয় স্ত্রীর নামে লিখে দেয়ার অভিযোগে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়। তার জেরেই ঘুমের ওষুধ খাইয়ে হাত পা বেঁধে রাত দেড়টার দিকে আউয়াল তালুকদারকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেন সাপিয়া।

এরপর ৯৯৯ কল দিয়ে পুলিশে খবরও দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে এবং রাতেই ঐই বাড়ি থেকে সাপিয়াকে আটক করে। ময়না তদন্ত শেষে আউয়ালের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় নিহতের ভাই আবুল হোসেন তালুকদার বাদী হয়ে সাপিয়ার নামে হত্যা মামলার দায়ের করেছেন। পুলিশ তাকে ঐ মামলায় গ্রেফতার দেখিয়ে ঝালকাঠির রাজাপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠায়। আদালতের বিচারক সাপিয়া বেগমকে জেল হাজতে পাঠিয়েছেন।

নিহতের নবম শ্রেণি পড়ুয়া ছেলে রাফিন তালুকদার জানান, ৩ মাস আগে আঙ্গারিয়া গ্রামের এক নারীকে বিয়ে তার  বাবা। পরে কিস্তি উঠানোর কথা বলে কৌশলে তার মায়ের স্বাক্ষর নিয়ে চার কাঠা জমি লিখে দেয়। গত সপ্তাহে বিষয়টি জানতে পেরে এ নিয়ে প্রায়ই স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে থাকত। রবিবার ছাগলে গাছ খাওয়া নিয়ে রাত ১০ টার দিকে সাপিয়াকে মারধর করে আউয়াল। পরে রাতে খাবার খেয়ে সবাই ঘুমিয়ে গেলে আউয়ালকে জবাই করে সাপিয়া।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক