জামাকাপড় না পরেই ক্যামেরার সামনে...(ভিডিও)
জামাকাপড় না পরেই ক্যামেরার সামনে...(ভিডিও)

অঞ্জলি অরোরা

জামাকাপড় না পরেই ক্যামেরার সামনে...(ভিডিও)

‘কাঁচা বাদাম’ রিলে নাচ করে এক সময় ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন অঞ্জলি অরোরা। এবার ক্রপ টপ ও মিনি স্কার্ট পরে একটি রিল বানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। এরপর থেকেই আসছে একের পর এক মন্তব্য। ‘বিগ বস’ খ্যাত তারকার স্কার্টের দৈর্ঘ্য নিয়ে স্যোসাল মিডিয়ায় চলছে নিন্দার ঝড়।

 

সাদা টপ ও কালো মিনি স্কার্টে সেজেছিলেন অঞ্জলি। পায়ে চামড়ার বুট। ক্যামেরার কেরামতিতে ধরা পড়েছে তাঁর সুঠাম চেহারা। ‘‘সবই ঠিক আছে, কিন্তু ক্যামেরার সামনে আসার আগে জামা-কাপড় পরতে হবে তো! না পরেই চলে এলেন?’’ অঞ্জলির রিল দেখে মন্তব্য নেটিজেনদের।

 

ভিডিওতে দেখা যাচ্ছে, লাল ঘেরওয়ালা ছোট্ট পোশাক পরে সিঁড়ির ধাপে নেচে চলেছেন তিনি। নাচের তালে তালে উঠে যাচ্ছে পোশাকের ঝালর। অঞ্জলির পোশাকের ঝুল নিতম্ব ছাড়িয়ে গেছে; অনাবৃত হয়ে পড়েছে নিম্নাঙ্গ। তবুও নেচে চলেছেন তিনি।

অনুরাগীদের দাবি মেনেই নাকি রিল বানিয়েছেন তিনি, রিলের নীচে লিখেছেন ‘অন ডিমান্ড’। অর্থাৎ, অনুরাগীরাই নাকি তাঁকে এই রূপে দেখতে চেয়েছেন। তার পরেও সমালোচনার মুখে পড়তে হল স্যোসাল মিডিয়ায় এই তারকাকে। রিল দেখে অনেকেই লিখেছেন, ‘‘ইশ্! কী খারাপ!’’ তবে নিন্দার পাশাপাশি কিছু অনুরাগীর প্রশংসাও কুড়িয়েছেন অঞ্জলি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর