অচেতন করে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

অচেতন করে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের রায়গঞ্জে নেশাযুক্ত খাবার খাইয়ে অচেতন করে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় হাসান আলী ওরফে লেলিন (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার ধানগড়া ইউনিয়নের বাশুরিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামি হাসান আলী (লেলিন) নির্যাতিত স্কুলছাত্রীর বাড়ি সংলগ্ন তার শ্বশুর আব্দুস ছামাদ শেখের বাড়িতে ঘরজামাই হিসেবে থাকতো।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত হাসান আলী নির্যাতিত স্কুলছাত্রীর নিকটাত্মীয়। বৃহস্পতিবার রাতে ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যায়। পরে হাসান আলী আত্মীয়তার সুবাদে তাকে ঘরে ডেকে নিয়ে যায়। এসময় নেশাযুক্ত খাবার খাওয়ানোর পর ওই ছাত্রী অচেতন হয়ে পড়লে তাকে সারারাত ধর্ষণ করা হয়।

জ্ঞান ফিরলে ভুক্তভোগী স্কুলছাত্রী চিৎকার করে। এ সময় তার বাড়ির লোকেরা এগিয়ে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।

রায়গঞ্জ থানার উপ-পরিদর্শক আব্দুর রহমান জানান, থানায় মামলা দায়ের হওয়ার পর মঙ্গলবার সকালে হাসান আলীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আসামিকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক