‘কোভিড হিরো অ্যাওয়ার্ড’ পেল ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল

‘কোভিড হিরো অ্যাওয়ার্ড’ পেল ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল

অনলাইন ডেস্ক

কোভিড মহামারির দুঃসময়ে বাংলাদেশে কোভিড রোগীদের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় ‘কোভিড হিরো অ্যাওয়ার্ড’ পেল ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল।

গত মঙ্গলবার (১৪ মার্চ) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ অ্যাসোসিয়েশন (বিপিএমসিএ) এ অ্যাওয়ার্ড গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করে।

হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর পরিচালক প্রীতি চক্রবর্তী- সিআইপি ও ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী স্বাস্থ্যমন্ত্রীর কাছে থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন হাসপাতালের কোভিড কনসালটেন্ট ডা. মো. আব্দুল হান্নান ও ডা. মেহেদী হাসান সহ অন্যান্য কর্মকার্তাবৃন্দ।

সরকারের পাশাপাশি কাজ করায় কোভিড যোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা জানান স্বাস্থ্যমন্ত্রী।  

তিনি বলেন, ১০০ বছরের ইতিহাসে এমন দুঃসময় আসেনি, যা সরকারি-বেসরকারি হাসপাতাল মোকাবেলা করেছে। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য শিক্ষা সচিব মো. আজিজুর রহমান, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য উপদেষ্টা সৈয়দ মোদাচ্ছের আলী, জাতীয় অধ্যাপক ডা. শাহলা খাতুন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ এর নবনির্বাচিত সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন মেডিকেল কলেজ থেকে আগত প্রায় সহস্রাধিক চিকিৎসকসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ, হাসপাতালের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এবং গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

news24bd.tv/তৌহিদ

সম্পর্কিত খবর