ডিজিটাল যুগে বিসিবি, অনলাইনে পাওয়া যাবে ম্যাচের টিকিট

সংগৃহীত ছবি

ডিজিটাল যুগে বিসিবি, অনলাইনে পাওয়া যাবে ম্যাচের টিকিট

অনলাইন ডেস্ক

ডিজিটাল যুগে পা রাখতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এখন থেকে লাইনে দাঁড়িয়ে নয়, অনলাইনে কেনা যাবে খেলা দেখার টিকিট। আয়ারল্যান্ডের বিপক্ষে আসন্ন হোম সিরিজ থেকেই দর্শকরা অনলাইনে টিকিট কিনতে পারবেন। বিষয়টি আজ বুধবার নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া বিভাগের প্রধান তানভীর আহমেদ টিটু।

 

বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ চলাকালেই পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আসে আয়ারল্যান্ড। বর্তমানে সিলেটে অবস্থান করছে দলটি। সেখানেই আগামী ১৮ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর চট্টগ্রামে হবে দুটি টি২০ ম্যাচ।

সবশেষে ঢাকার মিরপুরে হবে সিরিজের একমাত্র টেস্ট ম্যাচ। আর এই সবগুলো ম্যাচের টিকিট অনলাইনে পাওয়া যাবে।

আজ মিরপুর স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের টাইটেল স্পনসর ঘোষণার পর বিসিবির মিডিয়া বিভাগের প্রধান তানভীর আহমেদ এ কথা জানান। প্রাথমিকভাবে বিসিবির অফিশিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে টিকিট। তবে কবে থেকে পাওয়া যাবে, সেটা এখনো নিশ্চিত করেনি বিসিবি।

তবে জানা গেছে, বাংলাদেশ-আয়ারল্যান্ড ওয়ানডে সিরিজে টিকিটের সর্বনিম্ন দাম রাখা হয়েছে ২০০ টাকা। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের পশ্চিম গ্যালারি ও গ্রিন হিল গ্যালারিতে বসে খেলা দেখতে ২০০ টাকা খরচ করতে হবে। স্টেডিয়ামের পূর্ব গ্যালারির টিকিটের মূল্য ৩০০ টাকা। ক্লাব হাউস ৫০০ ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ১ হাজার ৫০০ টাকা।

news24bd.tv/SHS