সুদানে বাংলাদেশি দূতাবাসে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করলেন সেনাপ্রধান

সুদানে বাংলাদেশি দূতাবাসে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করলেন সেনাপ্রধান

অনলাইন ডেস্ক

সুদানের খারতুমে অবস্থিত বাংলাদেশি দূতাবাসে বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ সুদান পরিদর্শনের দ্বিতীয় দিনে আজ (১৫ মার্চ) ইউনাইটেড নেশনস ইন্টিগ্রেটেড ট্রানজিশন এসিস্টেন্স মিশন ইন সুদানের স্পেশাল রিপ্রেজেন্টেটিভ অফ দ্যা সেক্রেটারি জেনারেল ড. ভলকার পারথেজ ও সুদান সশস্ত্র বাহিনীর চীফ অফ স্টাফ জেনারেল মোহাম্মদ ওথম্যান আল-হোসাইনের সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় সুদান সশস্ত্র বাহিনীর পক্ষ হতে জেনারেল শফিউদ্দিন আহমেদ'কে গার্ড অব অনার প্রদান করা হয়। স্পেশাল রিপ্রেজেন্টেটিভ অফ দ্যা সেক্রেটারি জেনারেল এবং সুদান সশস্ত্র বাহিনীর চীফ অফ স্টাফ এর সাথে সাক্ষাৎকালে পারস্পরিক কুশলাদি বিনিময় ছাড়াও জাতিসংঘ শান্তিরক্ষা মিশন সংক্রান্ত এবং দুই দেশের সেনাবাহিনীর মধ্যকার বিভিন্ন সহায়তা সংক্রান্ত বিষয়াদি নিয়ে আলোচনা করেন।

এরপর তিনি খারতুমে অবস্থিত বাংলাদেশি দূতাবাসে বঙ্গবন্ধু কর্নার এর শুভ উদ্বোধন করেন এবং তা ঘুরে দেখেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশি ডেপুটি ফোর্স কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল বাকির, সুদান সশস্ত্র বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তাগণ, খারতুমে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্যা অ্যাফেয়ার্স তারেক আহমেদ ও অন্যান্য কর্মকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

news24bd.tv/তৌহিদ