বিস্কুটের লোভ দেখিয়ে সাত বছরের শিশুকে দলবদ্ধ ধর্ষণ

প্রতীকী ছবি

বিস্কুটের লোভ দেখিয়ে সাত বছরের শিশুকে দলবদ্ধ ধর্ষণ

অনলাইন ডেস্ক

গাইবান্ধা সদর উপজেলায় বিস্কুটের লোভ দেখিয়ে সাত বছরের এক শিশুকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে গাইবান্ধা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান বুধবার (১৫ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত সোমবার বিকেলে গাইবান্ধা সদর উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে।

শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

এজাহার সূত্রে জানা যায়, প্রতিবেশী মশিউর খন্দকার ও এক কিশোর কিছুদিন ধরে ওই শিশুটির আশপাশে ঘোরাফেরা করত। এরই একপর্যায়ে সোমবার বিকেলে শিশুটি বসতবাড়িতে খেলাধুলা করছিল। এ সময় মশিউর শিশুটিকে বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে নির্জন একটি ভুট্টাখেতে নিয়ে যায়।

সেখানে মশিউর খন্দকার, মনি মিয়া ও তার কিশোর ভাই শিশুটিকে ধর্ষণ করে। এ সময় শিশুটির শব্দে স্থানীয়রা টের পান। পরে স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। শিশুটিকে স্বজনেরা গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/কেআই