কুষ্টিয়ায় ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা, নারী গ্রেপ্তার

কান্নারত নিহতের স্বজনরা।

কুষ্টিয়ায় ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা, নারী গ্রেপ্তার

কুষ্টিয়ার দৌলতপুর সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার কাজল হোসেন (৪২) কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। সে ওই ইউনিয়নের দৌলতখালী গ্রামের মো. সুন্নতের ছেলে।

দৌলতপুর থানার ওসি মজিবর রহমান বলেন, বুধবার সন্ধ্যা ৬টার দিকে বাড়ির পাশে সর্দারপাড়া মোড়ে তাকে ধারালো হাঁসুয়া দিয়ে পিঠে ও ঘাড়ে কুপিয়ে জখম করে স্থানীয় প্রতিপক্ষ। সেখান থেকে উদ্ধার করে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি জানান, বৃহস্পতিবার ভোরে কাজলের মৃত্যু হয়েছে। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাতিজা শামীম হোসেন বাদি হয়ে ৫ আসামির নাম উল্লেখ করে মামলা করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বিশ্বজিৎ বলেন, এরমধ্যে ১নং আসামি আব্দুল মাবুদের স্ত্রী ৫ নং আসামি রাশিদা খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হাসপাতালে কান্নারত নিহতের ছোট ভাইয়ের স্ত্রী আরিফা খাতুন বলেন, ঘটনার পর থেকেই অজ্ঞান অবস্থায় ছিলেন কাজল মেম্বার। স্যালাইন চলছিল। ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের প্রতিবেশী মহব্বত হোসেন জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচন ও প্রভাব বিস্তার নিয়ে সর্দারপাড়ার লোকজনের সঙ্গে কাজলের বিরোধ ছিলো। এর প্রেক্ষিতে তারা এ হামলা করেছে বলে ধারণা তার।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক