আইপিএলে দিল্লির নতুন অধিনায়ক ঘোষণা

সংগৃহীত ছবি

আইপিএলে দিল্লির নতুন অধিনায়ক ঘোষণা

অনলাইন ডেস্ক

আসন্ন আইপিএল মৌসুমের জন্য অধিনায়কের নাম ঘোষণা করেছে দিল্লি ক্যাপিটালস। চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন গেল মৌসুমে দিল্লির নেতৃত্ব দেওয়া ঋষভ পন্থ। তাঁর বদলি হিসাবে ডেভিড ওয়ার্নারকে অধিনায়ক করা হয়েছে। সহ-অধিনায়ক হিসাবে বেছে নেওয়া হয়েছে অক্ষর প্যাটেলকে।

বৃহস্পতিবার সকালে টুইটারে এই সিদ্ধান্তের কথা জানিয়েছে দিল্লি ক্যাপিটালস।

বেশ কিছু দিন অপেক্ষার পর আবার কলকাতায় শিবির শুরু করেছে দিল্লি। দু’দিনের শিবির শেষ হবে বৃহস্পতিবার। বুধবারই শিবিরে হাজির হয়ে দিল্লির ক্রিকেট ডিরেক্টর সৌরভ জানিয়েছিলেন, দ্রুতই পন্থের বদলি অধিনায়ক বেছে নেওয়া হবে।

সৌরভ এক ওয়েবসাইটে বলেছিলেন, ‘এখনও ঋষভ পন্থের সঙ্গে আমার কথা হয়নি। আশা করি ও দ্রুত সুস্থ হয়ে উঠবে। কমবয়সী ছেলে। মাত্র ২৩ বছর বয়স। ক্রিকেটে প্রত্যাবর্তনের জন্য ওর কাছে এখনও অনেক সময় রয়েছে। আমরা এখনও কোনও সিদ্ধান্ত নেইনি। শিবিরটা হয়ে যাক। তার পর সিদ্ধান্ত নেব। ’

দেখা গেল, শিবির শেষ হওয়ার আগেই অধিনায়কের নাম জানিয়ে দিল দিল্লি। ওয়ার্নার দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার। অতীতে সফল ভাবে সানরাইজার্স হায়দরাবাদের নেতৃত্ব দিয়েছেন। এ বার তাঁর কাঁধে দিল্লির দায়িত্ব। অক্ষরের কাছে অবশ্য সহ-অধিনায়কত্ব নতুন দায়িত্ব হতে চলেছে। ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে তিনি দারুণ ব্যাটিং করেছেন।

news24bd/ARH