যুবককে কুপিয়ে হত্যা, আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

যুবককে কুপিয়ে হত্যা, আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

নাটোর প্রতিনিধি:

নাটোরের গুরুদাসপুর পৌর শহরে প্রকাশ্য দিবালোকে হেলাল সরদারকে কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে চাঁচকৈড় ট্রাক ট্যাংক লড়ী ও কাভার্ড ভ্যান পরিবহন ইউনিয়ন ও এলাকাবাসী।  

বৃহস্পতিবার সকাল ১০ থেকে ২ ঘণ্টা ব্যাপী পৌর শহরে আয়োজিত এই কর্মসূচিতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ, পৌর আওয়মী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম সবুজ, বিশিষ্টি ব্যবসায়ী শহিদুল ইসলাম মুন্সি, নাটোর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিয়ার রহমান বাঁধন, পৌর ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন, বিলচলন শহিদ সামসুজ্জোহা সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সজিবুর রহমান সোহান, নিহত হেলালের মা হেনা বেওয়াসহ তার স্বজন, শ্রমিক নেতা, ব্যবসায়ী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

এ সময় বক্তারা এই বর্বরোচিত হত্যাকাণ্ডে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে দ্রুত বিচারের দাবি জানান। সেই সঙ্গে এ ধরনের ন্যাক্কার জনক ঘটনা যেন আর না ঘটে তার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

সমাবেশে নিহত হেলালের স্বজনরা হেলাল ও তার ছোট ভাই আহত শিশিরের রক্তমাখা পোশাক নিয়ে কাঁন্নায় ভেঙ্গে পরেন।

নাটোর-৪ আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দস জানান, দলীয় নেতাকর্মীদের অসহায় পরিবারটির পাশে থাকার আহ্বান জানিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার নির্দেশ দেন প্রশাসনকে। সেই সঙ্গে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

news24bd.tv/কেআই