খাবারের লোভ দেখিয়ে পাঁচ বছরের শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার

খাবারের লোভ দেখিয়ে পাঁচ বছরের শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

ভোলায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই বৃদ্ধার নাম ছাদেক গোলদার (৬২)।

বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে নির্যাতনের শিকার শিশুর মা বাদী হয়ে ভোলা সদর থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযুক্ত ছাদেক গোলদারকে গ্রেপ্তার করেছে।

শিশুটি বর্তমানে ২৫০ শয্যা ভোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

ভুক্তভোগীর পরিবার জানায়, বুধবার সকালে সদর উপজেলার গুপ্তমুন্সি গ্রামের ছাদেক গোলদার একই বাড়ির পাঁচ বছর বয়সী ওই শিশুকে খাবারের লোভ দেখিয়ে নিজ ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। অনেকক্ষণ মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে ছাদেক গোলদারের ঘর থেকে আহতাবস্থায় শিশুটিকে উদ্ধার করেন তার মা। মানসম্মানের কথা চিন্তা করে প্রথম দিকে বিষয়টি কাউকে জানায়নি পরিবার।

বৃহস্পতিবার দুপুরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করান। পরে শিশুর মা বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করলে পুলিশ তাৎক্ষণিক অভিযুক্তকে গ্রেপ্তার করে। অভিযুক্ত ছাদেক গোলদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে শিশুর পরিবার ও এলাকাবাসী।

২৫০ শয্যা জেনারেল হাসপাতালে মেডিকেল অফিসার ডা. মুসলিমা তানজিম ইমা জানান, প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষায় নির্যাতনের কিছু আলামত পাওয়া গেছে। আরও পরীক্ষা-নিরীক্ষা করা হবে। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

ভোলা সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুল্লাহ আল মামুন বলেন, ‘ভুক্তভোগীর মায়ের করা অভিযোগ আমরা গ্রহণ করেছি। তাৎক্ষণিক অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দোষ স্বীকার করেছেন তিনি। আরও তদন্ত চলছে। ’

অভিযুক্ত ছাদেক গোলদারের স্ত্রী, ৪ ছেলে ও ১ মেয়ে আছে। নির্যাতনের শিকার শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

news24bd.tv/তৌহিদ