স্বামী পরিত্যক্তা দুই বোনের লাশ মিলল উঠানে

স্বামী পরিত্যক্তা দুই বোনের লাশ মিলল উঠানে

শেখ আহসানুল করিম, বাগেরহাট

বাগেরহাটের মোল্লাহাট উপজেলা থেকে হতদরিদ্র স্বামী পরিত্যক্তা জাবেদা বেগম (৭৫) ও আরা বেগম (৭০) নামে দুই বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ভান্ডারখোলা গ্রামে বাবা রাঙ্গা মিয়ার বাড়ি থেকে এই দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের জন্য লাশ পাঠানো হয়েছে বাগেরহাট ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পুলিশ পরির্দশক এস এম আশরাপুল আলম রাতে জানান, মোল্লাহাট উপজেলার ভান্ডারখোলা গ্রামে বাবা রাঙ্গা মিয়ার বাড়ীতে থেকে স্বামী পরিত্যক্তা দুই বোন জাবেদা বেগম (৭৫) ও আরা বেগম (৭০) ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন।

গত ১০ থেকে ১২ দিন আগে আপন ভাই ওহার শেখের পরিবার থেকে আলাদা হয়ে এই দুই বোন নিজেরা রান্না করে খেতে থাকে। প্রতিদিনের ন্যায় বুধবার দিবাগত রাতে তারা খারাব খেয়ে একজন বারান্দার চৌকির ওপরে ও একজন উঠানে পাটি পেতে ঘুমিয়ে পড়ে। বৃহস্পতিবার দুুপুরের দিকে প্রতিবেশী সানজিদা নামে এক নারী ওই বাড়ি এসে দুইজনকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে লোকজন ছুটে আসে।

পরে পুলিশকে খবর দেওয়া হয়।

পুলিশ এসে লাশে সুরতহাল করে মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের জন্য বাগেরহাট ২৫০ বেড হাসপাতাল মর্গে পাঠায়। এক সাথে দুই বোনের মৃত্যু কোনো স্বাভাবিক ঘটনা নয় বলে জানিয়েছে এই পুলিশ কর্মকর্তা।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক