বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প 

সংগৃহীত ছবি

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প 

অনলাইন ডেস্ক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের উদ্যোগে শুক্রবার (১৭ মার্চ) দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

মেডিকেল ক্যাম্পের বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ ডাক্তারগণ বিনামূল্যে রোগীদের চিকিৎসা পরামর্শ দেন। সকাল ১১টায় মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন তেজগাঁও বিভাগের উপ পুলিশ কমিশনার এইচ.এম আজিমুল হক (পিপিএম-সেবা), হাতিরঝিল ও রমনা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোখলেসুর রহমান, হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল কুদ্দুস ও ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের ডিরেক্টর প্রফেসর ডা. সৈয়দ আফজালুল করিম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো: আলতাফ হোসেন।  

মেডিকেল ক্যাম্পটি চলে সকাল ৯টা থেকে বিকাল ৬টা পর্যন্ত।

এই সময়ে হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকগণ চেম্বারে সম্পূর্ণ বিনামূল্যে রোগী দেখেন। এছাড়া হেলথ চেক-আপসহ প্যাথলজি পরীক্ষায় মেডিকেল ক্যাম্প উপলক্ষে বিশেষ ছাড় দেওয়া হয়। দেশের বিভিন্ন এলাকা থেকে আগত ৫২৮ জন রোগী এই মেডিকেল ক্যাম্পের সেবা গ্রহণ করেছেন বলে জানা গেছে।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. এম ফখরুল ইসলাম বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা সাধারণ মানুষের জন্য বিভিন্ন দিবসে এ ধরণের ক্যাম্পের আয়োজন করে থাকি।

এবারও বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ক্যাম্পের আয়োজন ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োাজন করেছি।

এই রকম আরও টপিক