মদপানে রাজি না হওয়ায় বন্ধুকে খুন 

প্রতীকী ছবি

মদপানে রাজি না হওয়ায় বন্ধুকে খুন 

অনলাইন ডেস্ক

মদপান করতে আহ্বান জানানোর পর তাতে সাড়া দেয়নি বন্ধু। এতেই ধারালো ছুরি দিয়ে বন্ধুকে খুন করা হয়। ভারতের শিয়ালদহ স্টেশন চত্বরে বুধবার এ ঘটনা ঘটে। মৃতের নাম নওসাদ আলি।

এ ঘটনায় মৃতের বন্ধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার নওসাদকে এন আর এস মেডিক্যাল কলেজ হাসপাতালের কাছে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে পুলিশ। তাকে ওই হাসপাতালেই ভর্তি করা হয়।  খবর আনন্দবাজার।

পুলিশ জানিয়েছে, গুরুতর আহত ওই যুবকের পেটে একাধিক আঘাতের চিহ্ন ছিল। মৃত্যুকালীন জবানবন্দিতে নওসাদ পুলিশকে জানায়, মঙ্গলবার সন্ধ্যায় শিয়ালদহ স্টেশনের পার্কিং লটে তার বন্ধু কৃষ্ণ দেবনাথ মাতাল অবস্থায় তার কাছে আসে এবং মদ খাওয়ার প্রস্তাব দেয়। নওসাদ রাজি না হওয়ায় দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় আচমকাই নওসাদকে ছুরি দিয়ে একাধিক বার আঘাত করে কৃষ্ণ। ওই যুবক রক্তাক্ত অবস্থাতেই সেখান থেকে পালিয়ে যান। কিন্তু কিছু দূর গিয়ে এন আর এস হাসপাতালের সামনে পড়ে যান তিনি।

বুধবার নওসাদের মৃত্যুর পরে খুনের মামলা রুজু করে তদন্তে নামে পুলিশ। জানা যায়, ওই যুবকের বাড়ি দত্তপুকুরে। তিনি পেশায় গাড়িচালক ছিলেন। ওই যুবকের মৃত্যুকালীন জবানবন্দি অনুযায়ী অভিযুক্তের খোঁজ করতে গিয়ে তার বন্ধুদের জিজ্ঞাসাবাদ শুরু করে‌ন তদন্তকারীরা। সেই সূত্রেই কৃষ্ণের নাম উঠে আসে। এর পরেই বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করা হয়।

তবে শিয়ালদহ স্টেশনের মতো জনবহুল এলাকায় এক যুবককে খুনের ঘটনায় আতঙ্কিত ট্রেনযাত্রীরা। তাদের প্রশ্ন, ভরসন্ধ্যায় এমন ঘটলে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়? 

পুলিশ জানিয়েছে, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। স্টেশন চত্বরে যথেষ্ট সংখ্যক পুলিশকর্মী মোতায়েন থাকেন।

news24bd.tv/আলী