নিকের জন্মদিনে প্রিয়াঙ্কার উপহার ‌‌‌‌‘চুমু’!

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার চুম্বনের সেই দৃশ্য

নিকের জন্মদিনে প্রিয়াঙ্কার উপহার ‌‌‌‌‘চুমু’!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

হবু বরের প্রথম জন্মদিন বলে কথা। প্রিয়াঙ্কা চোপড়া যে এ দিনটিকে বিশেষভাবে উদযাপন করতে মুখিয়ে ছিলেন, তাতে কোনো সন্দেহ ছিল না। তাইতো জন্মদিন পালনের সময় নিক জোনাসকে প্রকাশ্যে চুম্বন করে জন্মদিনের সেরা উপহারটা দিয়ে দিলেন তিনি।  

গতকাল (১৬ সেপ্টেম্বর, রোববার) ছিল বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার বাগদত্ত নিক জোনাসের ২৬তম জন্মদিন।

এ উপলক্ষ্যে ক্যালিফর্নিয়ার এঞ্জেল স্টেডিয়ামে হয় বার্থডে সেলিব্রেশন। যেখানে প্রিয়াঙ্কা ছাড়াও নিকের অন্যান্য বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন। সেখানেই প্রথমবার সবার সামনে পরস্পর আলিঙ্গন ও চুম্বন করেন নিক-প্রিয়াঙ্কা। এই দৃশ্য দেখে আনন্দে চিৎকার করে উঠে গোটা স্টেডিয়াম।

বিশেষ এ মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে চুম্বনের সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা। তবে শুধু এটিই নয়, পরে আরও একটি ভিডিও শেয়ার করেন নায়িকা। সেই ভিডিওতে দেখা গেছে, লাভবার্ড জুটি একে-অপরকে কেক খাইয়ে দিচ্ছে।

তাদের এই কেমিস্ট্রি থেকে আরও স্পষ্ট হয়ে যায়, প্রিয়াঙ্কার থেকে বয়সে ১০ বছরের ছোট হলেও মার্কিন পপ গায়কের প্রেমের ক্ষেত্রে তা বাধা হতে পারেনি।

গেল মাসে মুম্বাইয়ে পারিবারিক অনুষ্ঠানের মধ্য দিয়ে নিক জোনাসের সঙ্গে প্রিয়াংকা চোপড়ার বাগদান সম্পন্ন হয়। নিক-প্রিয়াঙ্কা জুটি এখন বিয়ের অপেক্ষায়।


সূত্র: বলিউড গসিপ, ইউনিভার্সাল মিডিয়া প্রো

অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর