ঢাকা ওয়াসার বিল পেমেন্টে প্রথম স্থানে ‘নগদ’

ঢাকা ওয়াসার বিল পেমেন্টে প্রথম স্থানে ‘নগদ’

অনলাইন ডেস্ক

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ক্যাটাগরিতে ঢাকা ওয়াসার ২০২১-২২ অর্থবছরের বিল কালেকশনে প্রথম স্থান অর্জন করেছে নগদ লিমিটেড। সারা বছরের বিল কালেকশন সার্ভিসে অনবদ্য সেবার জন্য ‘নগদ’কে এই স্বীকৃতি দিয়েছে ঢাকা ওয়াসা।

বৃহস্পতিবার (১৬ মার্চ) ঢাকার একটি পাঁচতারকা হোটেলে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম ‘নগদ’-এর হাতে এই পুরস্কার তুলে দেন।  

‘নগদ’-এর পক্ষে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক এবং চিফ কমার্সিয়াল অফিসার মো. সিহাব উদ্দীন চৌধুরী।

তানভীর এ মিশুক জানান, ‘সাধারণ মানুষের জীবনকে ডিজিটাল প্ল্যাটফর্মে তুলে আনতে নগদ শুরু থেকেই পরিষেবার বিল দেওয়াকে সহজসাধ্য একটি কাজে পরিণত করেছে। এর ফলে যে কেউ যেকোনও সময় চাইলেই মোবাইল ফোনের মাধ্যমে বিল দেওয়া সংক্রান্ত কার্যক্রম সম্পন্ন করতে পারেন। এতে আমাদের গ্রাহকদের মূল্যবান সময় যেমন বাঁচছে, তেমন সাশ্রয় হচ্ছে অর্থ। আমরা ঢাকা ওয়াসাকে ধন্যবাদ জানাই আমাদের সম্মানিত করার জন্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাহিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক মোহাম্মদ মুসলিম চৌধুরী, স্থানীয় সরকার বিভাগের সচিব মুহাম্মদ ইবরাহিম এবং ঢাকা ওয়াসার বোর্ড চেয়ারম্যান প্রকৌশলী ড. গোলাম মোস্তফা। এতে সভাপতিত্ব করেন ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তাকসিম এ খান।

news24bd.tv/কেআই