দুবাইয়ে আরও কি করেছেন সাকিব?

সংগৃহীত ছবি

দুবাইয়ে আরও কি করেছেন সাকিব?

অনলাইন ডেস্ক

এক দিনের সফরে দুবাই আসলেও সাকিব আল হাসান একগুচ্ছ বিজ্ঞাপনী কাজ হাতে নিয়ে এসেছিলেন মরুভূমির এই দেশটিতে। তিনি শুধু আরব জুয়েলারির উদ্বোধনে এসেছেন তা নয়, সাথে দুবাইয়ের প্রতিষ্ঠিত বাংলাদেশী প্রতিষ্ঠান এন আর আই জুয়েলারির চতুর্থ ব্রাঞ্চও উদ্বোধন করেন তিনি।

সাকিব আল হাসানের দুবাই আসা নিয়ে নানা বিতর্ক তৈরি হলেও সমালোচনার প্রচণ্ড চাপ উপেক্ষা করে তিনি সময় মতো দুটি বিজ্ঞাপনী কাজের সমাপ্তি করেছেন অত্যন্ত ধৈর্য সহকারে। অনেকে মনে করেছিলেন হঠাৎ করে আরব জুয়েলারি উদ্বোধনের বিষয়টি নিয়ে তুমুল বিতর্ক তৈরি হওয়ার পর হয়তো সাকিব বিজ্ঞাপনী কাজে যোগ না দিয়ে ফিরে যাবেন।

কিন্তু তিনি সব সমালোচনাকে পেছনে ফেলে সঠিক সময়ে দুটি জুয়েলারি প্রতিষ্ঠান উদ্বোধন করে বুধবার মধ্যরাতের ফ্লাইটে দেশে ফিরেছেন।

বুধবার রাতে সাকিব আল হাসান সারজায় অবস্থিত কে এম ট্রেডিং বিল্ডিংয়ে এন আর আই জুয়েলারিতে গেলে হাজার হাজার মানুষের ভিড় সামলানো কঠিন হয়ে পড়ে। পরে আইন শৃঙ্খলা বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়। এখানেও সাকিব আল হাসান সাংবাদিকদের এড়িয়ে চলার চেষ্টা করেন।

প্রায় আধা ঘণ্টা এই জুয়েলারিতে অপেক্ষার পর সাকিব আল হাসান সরাসরি বিমানবন্দর ফিরে যান। এখানে সাকিবের সাথে চিত্র নায়িকা দীঘি এবং নতুন প্রজন্মের শিল্পী জাহিদ পারভেজ পাবেল উপস্থিত ছিলেন।  

এদিকে গত দু দিন সারা আমিরাত জুড়ে সাকিব, দীঘি, হিরো আলম, শিল্পী বেলাল খান, জাহিদ পারভেজ পাবেল, দেবাশীষ বিশ্বাসসহ একাধিক দেশী বিদেশী তারকার উপস্থিতি প্রবাসী বাংলাদেশী ছাড়াও বিশেষ করে ভারত পাকিস্তানের প্রবাসীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দেয়। তাছাড়া সাকিবের একদিনের সফরকে ঘিরে গণমাধ্যমগুলোর নানা সমালোচনায় হাজার হাজার প্রবাসী বাংলাদেশীদের মাঝে ব্যাপক কৌতূহলের জন্ম দেয়।

news24bd/আজিজ