কেয়ারটেকার সরকারের অধীনেই নির্বাচন হবে: ময়মনসিংহে দুদু

কেয়ারটেকার সরকারের অধীনেই নির্বাচন হবে: ময়মনসিংহে দুদু

ময়মনসিংহ প্রতিনিধি

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, চলতি বছরের শেষে অথবা আগামী বছরের শুরুতে আমরা নির্বাচন করতে চাই। কিন্তু সে নির্বাচন শেখ হাসিনার অধীনে হবে না। হবে কেয়ারটেকার সরকারের অধীনে।

২০২৩ সালই আওয়ামী লীগের শেষ সময় উল্লেখ করে তিনি আরও বলেন, আমরা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে কবুল বলে দিয়েছি।

আপনি (শেখ হাসিনা) চিন্তা করে দেখুন কেয়ারটেকারের অধীনে নির্বাচনে যাবেন কী-না? দুদু আরও বলেন, ইতোমধ্যেই শেখ হাসিনা বলেছেন, তিনি কেয়ারটেকার বাতিল করেননি, আদালত বাতিল করেছে। তার মানে উনি রাজি আছেন।

শনিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় রোডস্থ বিএনপির দলীয় কার্যালয় সংলগ্ন সড়কে ১০ দফা দাবি বাস্তবায়নে মহানগর বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে বেলা সাড়ে ৩টার দিকে সমাবেশ শুরু করেন বিএনপি নেতারা।

এতে বিএনপি ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশটি যৌথভাবে সঞ্চালনা করেন সংগঠনের যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ ও অধ্যাপক শেখ আমজাদ আলী।

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দলটির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম ও অ‍্যাড. শাহ ওয়ারেস আলী মামুন। আর আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবলু, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি রুহুল আমিন আকিল, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক রয়েল, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফখর উদ্দিন বাচ্চু, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক কাজী রানাসহ প্রমুখ।

news24bd.tv/FA