সোনাইমুড়ী-চাটখিলে ৬ হাজার শ্রমিকের মাঝে ঈদ উপহার বিতরণ

সোনাইমুড়ী-চাটখিলে ৬ হাজার শ্রমিকের মাঝে ঈদ উপহার বিতরণ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সোনাইমুড়ী ও চাটখিলে ঈদুল ফিতর উপলক্ষে ৬ হাজার শ্রমিকদের মাঝে ঈদ উপহার হিসেবে লুঙ্গী ও শাড়ি বিতরণ করেছেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

শনিবার বিকেলে চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার পৃথক দুটি স্থানে জাতীয় শ্রমিকলীগ সোনাইমুড়ী ও চাটখিল উপজেলা শাখার উদ্যোগে বিশাল শ্রমিক সমাবেশে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় এইচ এম ইব্রাহিম এমপি বলেন, আজ সোনাইমুড়ীর ৭ ইউনিয়ন ও পৌরসভার প্রায় ৩ হাজার শ্রমিকদের মাঝে লুঙ্গী শাড়ি বিতরণ করছি। গত নির্বাচনের সময়ে বিএনপি-জামায়াত আগুন সন্ত্রাস করেছে।

কোনো শ্রমিককে ঘর থেকে বের হতে দেয়নি। আগামী দিনে যদি এমন সন্ত্রাস হয় তাহলে রুখে দাঁড়াবেন। বিএনপির মামলা দিলে
আমি আসামি হবো। আপনারা নির্ভয়ে কাজ করবেন।

এইচ এম ইব্রাহিম আরও বলেন, উন্নয়ন অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাত মজবুত করবেন। প্রধানমন্ত্রী নৌকা দিয়ে যাকে পাঠাবেন তাকে জয় লাভ করাতে হবে। তাহলে আরও বেশি উন্নয়ন হবে। একমাত্র শেখ হাসিনার নেতৃত্বে দেশ ভালো থাকবে। যেকোনো দুর্যোগ-দুঃসময়ে তিনি সঠিক নেতৃত্ব দিয়েছেন।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, পৌরসভার মেয়র নুরুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আফম বাবুল, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) নুর কুতুব সালাম মান্নান, সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমেদসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক